পুজোর আগে শেষ রবিবার, স্লগ ওভারের শপিংয়ে লোকারণ্য কলকাতা

পুজোর আগে শেষ রবিবার। স্লগ ওভারের শপিংয়ে লোকারণ্য কলকাতা। শহরে ইতিমধ্যেই পুজোর মেজাজ তৈরি হয়ে গেছে।  মহালয়া থেকে শুরু হয়ে গেছে পুজো উদ্বোধন। কিন্তু মার্কেটিং যেন শেষই হতে চাইছে না। জিনস থেকে জাঙ্ক জুয়েলারি, লিপস্টিক থেকে জুতো পছন্দের জিনিস বেছে নেওয়ার উত্‍সাহে খামতি নেই। নিউ মার্কেট জুড়ে এদিন শুধুই কালো মাথার ভিড়। প্যাচপ্যাচে গরম, পায়ে পায়ে হাঁটা।

Updated By: Oct 2, 2016, 11:20 PM IST
 পুজোর আগে শেষ রবিবার, স্লগ ওভারের শপিংয়ে লোকারণ্য কলকাতা

ওয়েব ডেস্ক: পুজোর আগে শেষ রবিবার। স্লগ ওভারের শপিংয়ে লোকারণ্য কলকাতা। শহরে ইতিমধ্যেই পুজোর মেজাজ তৈরি হয়ে গেছে।  মহালয়া থেকে শুরু হয়ে গেছে পুজো উদ্বোধন। কিন্তু মার্কেটিং যেন শেষই হতে চাইছে না। জিনস থেকে জাঙ্ক জুয়েলারি, লিপস্টিক থেকে জুতো পছন্দের জিনিস বেছে নেওয়ার উত্‍সাহে খামতি নেই। নিউ মার্কেট জুড়ে এদিন শুধুই কালো মাথার ভিড়। প্যাচপ্যাচে গরম, পায়ে পায়ে হাঁটা।

আরও পড়ুন কুপিয়ে, পিটিয়ে পরিচারিকাকে খুন করল বৃদ্ধ গৃহস্বামী!

তবু কোনও কষ্টই যেন কষ্ট নয়। অন লাইনে যেখানে কেনাকাটার এত অপশন, সেখানে ভিড় ঠেলে ঘাম ঝরিয়ে মার্কেটিংয়ের এত এনার্জি কোথা থেকে আসে? এপ্রশ্ন জিজ্ঞেস করতেই, সবার এক উত্তর। পাঁচটা জিনিসের মধ্যে থেকে নিজের পছন্দমতো জিনিস বেছে নেওয়ার আনন্দ আলাদা। তা ছাড়া একসঙ্গে এত লোকের সঙ্গে পথচলার আনন্দও তো কম নয়!

আরও পড়ুন  বিলম্বিত বোধোদয়, পুজোকে হাতিয়ার করে এবার জনসংযোগে ঝাঁপিয়ে পড়ছে সিপিএম

.