সম্ভবত মঙ্গলবার জেলে ফিরছেন মদন মিত্র

সম্ভবত মঙ্গলবারই জেল ওয়াপসি হচ্ছে মন্ত্রী মদন মিত্রর। নামের থেকে প্রভাবশালী তকমা ঝেড়ে ফেলতে এখন মরিয়া পরিবহণ মন্ত্রী। আইনজীবীর পরামর্শ মেনে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড ছাড়ছেন তিনি।

Updated By: Aug 9, 2015, 08:04 PM IST
সম্ভবত মঙ্গলবার জেলে ফিরছেন মদন মিত্র

ওয়েব ডেস্ক: সম্ভবত মঙ্গলবারই জেল ওয়াপসি হচ্ছে মন্ত্রী মদন মিত্রর। নামের থেকে প্রভাবশালী তকমা ঝেড়ে ফেলতে এখন মরিয়া পরিবহণ মন্ত্রী। আইনজীবীর পরামর্শ মেনে এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড ছাড়ছেন তিনি।

তিনি প্রভাবশালী। বারবার এই যুক্তিতেই খারিজ হয়ে গিয়েছে মদন মিত্রর জামিনের আবেদন। সেই ডিসেম্বর থেকে জেলে হেফাজতে থাকার পরও তিনি রাজ্যের মন্ত্রী। তার প্রভাব এতটাই!  
মদন মিত্রর প্রভাব এতটাই যে জেল বন্দি হয়েও মাসের পর মাস তিনি রয়েছেন SSKM হাসপাতালের উডবার্ন ওয়ার্ডের রাজকীয় আতিথ্যে। মদন মিত্রর এই ইনফ্লুয়েন্সিয়াল ইমেজেই তার কাল হয়েছে।  জলে গিয়েছে কপিল সিব্বলের মতো দুঁদে আইনজীবীর সওয়াল। মন্ত্রীত্ব ছাড়ার প্রস্তাবও। আদালত সাফ জানিয়েছে তাঁর মতো প্রভাবশালী জেলের বাইরে থাকলে তদন্তের পক্ষে তা বিপদজনক।

এবার নিজের নামের থেকে প্রভাবশালী তকমা ঝেড়ে ফেলতে মরিয়া মদন মিত্র। আইনজীবীর পরামর্শে, এসএসকেএমের উডবার্ন ওয়ার্ড ছেড়ে  জেলে ফিরছেন মন্ত্রী। গ্রেফতার হয়েছেন গত বছরের বারোই ডিসেম্বর। প্রায় আট মাসের বন্দি দশা।

.