মন্ত্রিত্ব ছাড়ার প্রস্তাবেও জামিন হল না মদনের, কপিল সিব্বলও পারলেন না মদনকে জেল থেকে ছাড়াতে

জামিনের জন্য মন্ত্রিত্বও ছাড়তে রাজি মদন মিত্র। আদালতে তাঁর আইনজীবী কপিল সিব্বল বিচারপতিকে জানান, তাঁর মক্কেলকে জামিন দেওয়া হলে তিনি মন্ত্রী পদে ইস্তফা দেবেন। মদন মিত্রর জামিনের বিরোধীতা করেন সিবিআইয়ের আইনজীবী। সুদীপ্ত সেনের গাড়ির চালক শম্ভু সাউয়ের গোপন জবানবন্দির কপি পেশ করে সিবিআই দাবি করে, কীভাবে সুদীপ্ত সেনের কাছ থেকে লাভবান হয়েছেন মদন মিত্র।  

Updated By: Aug 6, 2015, 02:02 PM IST
মন্ত্রিত্ব ছাড়ার প্রস্তাবেও জামিন হল না মদনের, কপিল সিব্বলও পারলেন না মদনকে জেল থেকে ছাড়াতে

ওয়েব ডেস্ক: মন্ত্রিত্ব ছেড়ে দেওয়ার প্রস্তাবও কাজে এল না। জামিন পেলেন না মদন মিত্র। জামিন খারিজে আদালতের প্রভাবশালী তত্ত্বই বড় হল। ধোপে টিকল না দুঁদে আইনজীবী কপিল সিব্বলের সওয়াল।  প্রভাবশালী তত্ত্বেই আজ  জামিনের আর্জি খারিজ করে দেয় হাইকোর্ট। এক্ষেত্রে জনস্বার্থও জড়িয়ে আছে বলে মন্তব্য করেন বিচারপতি। হাইকোর্টে বিচারপতি নিশীথ মাত্রে ও অরোরার ডিভিশন বেঞ্চে  সারদা কাণ্ডে অভিযুক্ত মদন মিত্রের জামিনের শুনানি ছিল।

মদন মিত্রর জামিনের বিরোধীতা করেন সিবিআইয়ের আইনজীবী। সুদীপ্ত সেনের গাড়ির চালক শম্ভু সাউয়ের গোপন জবানবন্দির কপি পেশ করে সিবিআই দাবি করে, কীভাবে সুদীপ্ত সেনের কাছ থেকে লাভবান হয়েছেন মদন মিত্র।  

যদিও সিব্বল চালকের এই বয়ানকে মিথ্যে বয়ান বলে দাবি করেন। আজ মদন মিত্রের মামলা শুরুর আগেই হাইকোর্ট চত্বরে চরম বিশৃঙ্খলা তৈরি হয়। মদন মিত্রের হয়ে কপিল সিব্বলের সওয়াল শুনতে ভিড় উপচে পড়ে আদালত চত্বরে। ভেঙে পড়ে দরজার কাঁচ। বিশৃঙ্খলার জেরে এজলাস ছেড়ে উঠে যান বিচারপতিরা। পরে ফের শুরু হয় শুনানি।

.