মঙ্গলবার কীভাবে জানবেন মাধ্যমিকের ফল

মঙ্গলবার মাধ্যমিকের ফল প্রকাশ। ভোটের ফল প্রকাশ হবে ১৯ মে। তার আগে আর এক ফল প্রকাশ নিয়ে অধীর আগ্রহে তাকিয়ে রয়েছে গোটা রাজ্যের প্রায় ১০ লক্ষ পরীক্ষার্থী এবং তাঁদের পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকাল ১০ টায় ছাত্রজীবনের প্রথম বড় পরীক্ষার ফল জানতে পারবে লাখো ছাত্র-ছাত্রী।

Updated By: May 9, 2016, 09:00 PM IST
মঙ্গলবার কীভাবে জানবেন মাধ্যমিকের ফল

ওয়েব ডেস্ক: মঙ্গলবার মাধ্যমিকের ফল প্রকাশ। ভোটের ফল প্রকাশ হবে ১৯ মে। তার আগে আর এক ফল প্রকাশ নিয়ে অধীর আগ্রহে তাকিয়ে রয়েছে গোটা রাজ্যের প্রায় ১০ লক্ষ পরীক্ষার্থী এবং তাঁদের পরিবারের সদস্যরা। মঙ্গলবার সকাল ১০ টায় ছাত্রজীবনের প্রথম বড় পরীক্ষার ফল জানতে পারবে লাখো ছাত্র-ছাত্রী।

এবার প্রশ্ন হচ্ছে কীভাবে আপনি ওয়েবসাইটে জানতে পারবেন মাধ্যমিকের ফল? মধ্যসিক্ষা পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে জানা যাবে পরীক্ষার ফল।এছাড়াও যে ওয়েবসাইটগুলোতে মাধ্যমিকের ফল জানতে পারবেন, সেগুলো হল,

www.westbengaleducation.net

www.wbbse.org

www.wbresults.nic.in

 এ বছর মাধ্যমিক পরীক্ষা হয়েছিল ১ ফেব্রুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত। ঠিক তিন মাসের মাথায় ফল প্রকাশ হচ্ছে মাধ্যমিকের। এ ছাড়াও যদি কেউ মোবাইলে মাধ্যমিকের ফল জানতে চান তাহলে, মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে WB এরপর স্পেস দিয়ে ১০ সংখ্যার রোল নম্বর লিখে পাঠাতে হবে ৫৬২৬৩ নম্বরে।

.