"বিজেপি শাসিত রাজ্যে বিজেপি নেতাদের বিরুদ্ধে কেন চুপ ED-CBI?" একুশের মঞ্চে প্রশ্ন মমতার

Updated By: Jul 21, 2017, 08:55 PM IST
"বিজেপি শাসিত রাজ্যে বিজেপি নেতাদের বিরুদ্ধে কেন চুপ  ED-CBI?" একুশের মঞ্চে প্রশ্ন মমতার

ওয়েব ডেস্ক : সারদা-নারদায় তৃণমূলের কেউ দোষী নয়। রাজনৈতিক উদ্দেশ্যে ফাঁসানো হচ্ছে দলের নেতা-মন্ত্রীদের। ২১শের মঞ্চ থেকে দরাজ সার্টিফিকেট দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে, মোদী সরকারকে হুঁশিয়ারি দিলেন, দোষী প্রমাণ করতে না পারলে হাজার হাজার কোটি টাকার মানহানির মামলা হবে।

বার বার প্রতিবাদ করে তৃণমূল। আর তাই নিশানায়। গত কয়েক বছরে বার বার এই অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ২১শের মঞ্চে সেই সুর আরও চড়ালেন। ফোকাস করলেন সারদা-নারদে।  সেই সারদা-নারদ, যা সাম্প্রতিককালে বার বার অস্বস্তি বাড়িয়েছে দলের। এবার সেই সারদা-নারদাকেই হাতিয়ার করে স্টেপ আউট অ্যাটাকে গেলেন তৃণমূল সুপ্রিমো। এক ধাপ এগিয়ে মানহানির মামলা করার পাল্টা হুঁশিয়ারিও দিলেন মোদী সরকারকে।
 
সম্প্রতি নারদ তদন্তে গতি বেড়েছে। ফি-দিনই CBI-ED-র  দফতরে ডাক পড়ছে কোনও না কোনও নেতা- মন্ত্রী- সাংসদের। যা নিয়ে এত কাণ্ড, সেই নারদ ফুটেজের বিশ্বাসযোগ্যতা নিয়েই প্রশ্ন তুললেন তৃণমূল সুপ্রিমো। মমতার অভিযোগ, পুরোটাই বিজেপির চক্রান্ত। কেন্দ্রীয় সংস্থাগুলিকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করছে মোদী সরকার। একাধিকবার অভিযোগ করেছেন তৃণমূল সুপ্রিমো। ২১শের মঞ্চকে বেছে নিলেন প্রমাণ দিতে।

রাজস্থান-কর্ণাটক-মধ্যপ্রদেশের একাধিক কেলেঙ্কারির প্রসঙ্গ টেনে প্রশ্ন তুললেন, বিজেপি শাসিত রাজ্যে বিজেপি নেতাদের বিরুদ্ধে কেন চুপ  ED-CBI ? আর সব শেষে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন মোদী সরকারকে।

আরও পড়ুন, শহিদ দিবসের চ্যালেঞ্জ, ২০১৯-এ দেশ থেকে বড়দা বিদায় হবে : মমতা বন্দ্যোপাধ্যায়

.