বিজেপির লালবাজার অভিযান: Y চ্যানেলে রূপা, হাওড়ায় দিলীপ, বৌবাজারে বিজয়বর্গীয়

টার্গেট লাবলাজার। আজ পথে বিজেপি। সারদা-নারদ তদন্তে গতি বাড়াতে হবে। এই দাবিতে লালবাজার অভিযানের ডাক দিয়েছে বিজেপি। দিলীপ ঘোষ-রূপা গঙ্গোপাধ্যায়ের  টার্গেট একটাই, যেকোনও কৌশলে লালবাজারে পৌছে যাওয়া। শহরের তিনদিক থেকে মিছিল এগোবে কলকাতা পুলিসের হেডকোয়ার্টারের দিকে। দায়িত্বে থাকবেন দিলীপ ঘোষ-কৈলাস বিজয়বর্গী-রূপা গাঙ্গুলিরা। 

Updated By: May 25, 2017, 10:34 AM IST
বিজেপির লালবাজার অভিযান: Y চ্যানেলে রূপা, হাওড়ায় দিলীপ, বৌবাজারে বিজয়বর্গীয়

ওয়েব ডেস্ক: টার্গেট লাবলাজার। আজ পথে বিজেপি। সারদা-নারদ তদন্তে গতি বাড়াতে হবে। এই দাবিতে লালবাজার অভিযানের ডাক দিয়েছে বিজেপি। দিলীপ ঘোষ-রূপা গঙ্গোপাধ্যায়ের  টার্গেট একটাই, যেকোনও কৌশলে লালবাজারে পৌছে যাওয়া। শহরের তিনদিক থেকে মিছিল এগোবে কলকাতা পুলিসের হেডকোয়ার্টারের দিকে। দায়িত্বে থাকবেন দিলীপ ঘোষ-কৈলাস বিজয়বর্গী-রূপা গাঙ্গুলিরা। 

বিজেপির লালবাজার অভিযানের নির্ধারিত সময় দুপুর একটা। তার আগে শহরের তিন জায়গায় জড়ো হবেন গেরুয়া শিবিরের  কর্মী সমর্থকরা। তিনদিক দিয়ে মিছিল এগোবে লালবাজারের দিকে।

হাওড়ার দিক থেকে টিবোর্ড হয়ে মিছিল লালবাজারের দিকে যাবে। নেতৃত্বে থাকবেন দিলীপ ঘোষ।

Y চ্যানেল হয়ে আরেকটি মিছিল  ঢুকবে বেন্টিঙ্ক স্ট্রিটে। দায়িত্বে থাকবেন রাহুল সিনহা-রূপা গাঙ্গুলি। 

কলেজ স্ট্রিটে জমায়েতের মিছিল বৌবাজার হয়ে লালবাজারে দিকে এগোবে। দায়িত্বে থাকবেন দুই সর্বভারতীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় -সুরেশ পূজারি।

৩টি মূল মিছিল ছাড়াও শহরের বিভিন্ন প্রান্ত থেকে ছোট খাটো কয়েকটি মিছিল লালবাজার যাবে। ছোট মিছিলগুলির নেতৃত্বে থাকবেন যুব ও মহিলা মোর্চার নেতা-নেত্রীরা।

 

.