জল্পনার অবসান, নতুন দল, জাতীয়তাবাদী তৃণমূল কংগ্রেস গড়লেন মুকুল রায়

সব জল্পনার অবসান। তৃণমূল কংগ্রেস ভেঙে অবশেষে নতুন দল গড়লেন মুকুল রায়। দলের নাম জাতীয়তাবাদী তৃণমূল কংগ্রেস। নির্বাচন কমিশনে আবেদনের পর নতুন দল গঠন নিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে একটি হিন্দি দৈনিকে। দলের সভাপতি  অমিতাভ মজুমদার। যুগ্ম সভাপতি ফরিদ খান। দলের কোষাধ্যক্ষ পৃথ্বীশ দাশগুপ্ত। তবে বিজ্ঞপ্তিতে দলের ঠিকানা দেওয়া হয়েছে থানাপাড়া রোড, পোস্ট দিনহাটা। 

Updated By: Sep 18, 2015, 10:09 PM IST
জল্পনার অবসান, নতুন দল, জাতীয়তাবাদী তৃণমূল কংগ্রেস গড়লেন মুকুল রায়

ব্যুরো: সব জল্পনার অবসান। তৃণমূল কংগ্রেস ভেঙে অবশেষে নতুন দল গড়লেন মুকুল রায়। দলের নাম জাতীয়তাবাদী তৃণমূল কংগ্রেস। নির্বাচন কমিশনে আবেদনের পর নতুন দল গঠন নিয়ে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে একটি হিন্দি দৈনিকে। দলের সভাপতি  অমিতাভ মজুমদার। যুগ্ম সভাপতি ফরিদ খান। দলের কোষাধ্যক্ষ পৃথ্বীশ দাশগুপ্ত। তবে বিজ্ঞপ্তিতে দলের ঠিকানা দেওয়া হয়েছে থানাপাড়া রোড, পোস্ট দিনহাটা। 

ফাটল জন্মেছিল বহু আগেই। সারদা কাণ্ডে মুকুল রায়কে জিজ্ঞাসাবাদের পর থেকেই সেই ফাটল স্পষ্ট হয়। একদা মমতার বিসস্ততম সঙ্গী মুকুল রায়ের বিরুদ্ধে বহুবার সর্বসমক্ষে মুখ খোলেন স্বয়ং দল নেত্রী। 

জানাই ছিল নতুন দল গঠনের পথেই হাঁটছেন মুকুল। কিন্তু কবে কীভাবে দল গঠন করবেন মুকুল সে বিষয়ে স্পষ্ট করে কিছুই জানা যাচ্ছিল না। আজ সব জল্পনার ইতি ঘটিয়ে নয়া দল গঠন করে বিচ্ছেদে পাকাপাকি শীলমোহর লাগালেন এই সাংসদ। 

.