জেলে গিয়েও শিক্ষা হয়নি, জেল থেকেই প্রাক্তন প্রেমিকাকে ফোনে খুনের হুমকি

জেলে গিয়েও শিক্ষা হয়নি। জেল থেকেই প্রাক্তন প্রেমিকাকে ফোনে খুনের হুমকি। তরুণীর অভিযোগ, জেল থেকে ফেসবুকও করছে বিচারাধীন বন্দি। গোটা ঘটনা খতিয়ে দেখে ব্যবস্থার আশ্বাস দিয়েছেন  DC ESD দেবস্মিতা দাস। বেলেঘাটার এক তরুণীর বাড়িতে হামলা চালায় তার প্রাক্তন বয়ফ্রেন্ড। তারপর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি। গুরুতর জখম হলেও প্রাণে বেঁচে যান তরুণী। ঘটনার পরেই পুলিস গ্রেফতার করে  দিবাকর দে কে। আপাতত প্রেসিডেন্সি জেলেই বন্দি অভিযুক্ত। তরুণীর অভিযোগ তারপরেও সমস্যা মেটেনি। জেল থেকেই তাঁকে ফোনে প্রাণনাশের হুমকি দিচ্ছে দিবাকর। চলছে ফেসবুকও। নিত্যনতুন ছবিও পোস্ট হচ্ছে তাতে। তরুণীর অভিযোগ, জেল বন্দি এক অভিযুক্ত কীভাবে আইন ভেঙে ফেসবুক করতে পারে দিনের পর দিন?

Updated By: Jun 18, 2017, 05:19 PM IST
 জেলে গিয়েও শিক্ষা হয়নি, জেল থেকেই প্রাক্তন প্রেমিকাকে ফোনে খুনের হুমকি

ওয়েব ডেস্ক: জেলে গিয়েও শিক্ষা হয়নি। জেল থেকেই প্রাক্তন প্রেমিকাকে ফোনে খুনের হুমকি। তরুণীর অভিযোগ, জেল থেকে ফেসবুকও করছে বিচারাধীন বন্দি। গোটা ঘটনা খতিয়ে দেখে ব্যবস্থার আশ্বাস দিয়েছেন  DC ESD দেবস্মিতা দাস। বেলেঘাটার এক তরুণীর বাড়িতে হামলা চালায় তার প্রাক্তন বয়ফ্রেন্ড। তারপর পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি। গুরুতর জখম হলেও প্রাণে বেঁচে যান তরুণী। ঘটনার পরেই পুলিস গ্রেফতার করে  দিবাকর দে কে। আপাতত প্রেসিডেন্সি জেলেই বন্দি অভিযুক্ত। তরুণীর অভিযোগ তারপরেও সমস্যা মেটেনি। জেল থেকেই তাঁকে ফোনে প্রাণনাশের হুমকি দিচ্ছে দিবাকর। চলছে ফেসবুকও। নিত্যনতুন ছবিও পোস্ট হচ্ছে তাতে। তরুণীর অভিযোগ, জেল বন্দি এক অভিযুক্ত কীভাবে আইন ভেঙে ফেসবুক করতে পারে দিনের পর দিন?

আরও পড়ুন টাকা না পেয়ে মদ্যপ অবস্থায় ভাইকে খুন দাদার

নিরাপত্তার জন্য বেলেঘাটার তরুণীর বাড়িতে মোতায়েন করা হয়েছে পুলিস । পুলিসের বিরুদ্ধেও অভিযোগ রয়েছে তরুণীর।DCESD দেবস্মিতা দাস জানিয়েছেন,গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।তবে ফেসবুকে দিবাকর কীভাবে সক্রিয় তা দেখা হবে। অ্যাকাউন্টটি দিবাকরের না ভুয়ো অ্যাকাউন্ট তাও খতিয়ে দেখবে পুলিস। ফেসবুকের ঘটনা জানিয়ে লালবাজার সাইবার ক্রাইমেও অভিযোগ জানিয়েছেন তরুণী।

আরও পড়ুন  সাত সকালেই পর পর দুর্ঘটনা

.