বাবার শ্রাদ্ধানুষ্ঠানের টাকা তুলতে গিয়েও ফিরতে হল খালি হাতে!

প্রিয়জন হারানোর শোক। সেই ধাক্কা সামলানোর আগেই নোট ভোগান্তিতে বেসামাল বেলেঘাটার বিশ্বাস পরিবার। বাবার শ্রাদ্ধানুষ্ঠানের টাকা তুলতে গিয়েও ফিরলেন খালি হাতে। চব্বিশ ঘণ্টার ক্যামেরা পৌছনোয় সমস্যা কিছুটা মিটল বটে। কিন্তু প্রয়োজনের তুলনায় তা সামান্যই। এই অবস্থায় অথৈ জলে পরিবার। আগামী রবিবার বেলেঘাটার রাসবাগানের বাসিন্দা প্রবীর ও সমীর বিশ্বাসের বাবার শ্রাদ্ধানুষ্ঠান। টাকা তুলতে গিয়েছিলেন স্থানীয় ইউবিআই ব্রাঞ্চে। এই ব্যাঙ্কেই গত তিরিশ বছর ধরে অ্যাকাউন্ট রয়েছে প্রবীরবাবুদের। ব্যাঙ্কে পৌছে কী অভিজ্ঞতা হল?

Updated By: Dec 5, 2016, 04:38 PM IST
বাবার শ্রাদ্ধানুষ্ঠানের টাকা তুলতে গিয়েও ফিরতে হল খালি হাতে!

ওয়েব ডেস্ক: প্রিয়জন হারানোর শোক। সেই ধাক্কা সামলানোর আগেই নোট ভোগান্তিতে বেসামাল বেলেঘাটার বিশ্বাস পরিবার। বাবার শ্রাদ্ধানুষ্ঠানের টাকা তুলতে গিয়েও ফিরলেন খালি হাতে। চব্বিশ ঘণ্টার ক্যামেরা পৌছনোয় সমস্যা কিছুটা মিটল বটে। কিন্তু প্রয়োজনের তুলনায় তা সামান্যই। এই অবস্থায় অথৈ জলে পরিবার। আগামী রবিবার বেলেঘাটার রাসবাগানের বাসিন্দা প্রবীর ও সমীর বিশ্বাসের বাবার শ্রাদ্ধানুষ্ঠান। টাকা তুলতে গিয়েছিলেন স্থানীয় ইউবিআই ব্রাঞ্চে। এই ব্যাঙ্কেই গত তিরিশ বছর ধরে অ্যাকাউন্ট রয়েছে প্রবীরবাবুদের। ব্যাঙ্কে পৌছে কী অভিজ্ঞতা হল?

আরও পড়ুন গলি ক্রিকেটে ডান হাতে ব্যাট করেও সৌরভের দাদাগিরি!

ঘটনা জানিয়ে যোগাযোগ করেন চব্বিশ ঘণ্টার সঙ্গে। ইউবিআই বেলেঘাটা ব্রাঞ্চে পৌছল চব্বিশ ঘণ্টা। ম্যানেজারের অবশ্য সাফ যুক্তি, ব্যাঙ্ক থেকে সপ্তাহে চব্বিশ হাজার টাকা তোলা যাবে। আর বিশেষ প্রয়োজনে মিলবে বাড়তি টাকা। এমনটাই জানতেন প্রবীরবাবুরা। কিন্তু শ্রাদ্ধানুষ্ঠানের কার্ড দেখিয়েও প্রয়োজন মেটেনি। ম্যানেজার অবশ্য আশ্বস্ত করলেন।কবে মিলবে সেই টাকা? তার অবশ্য কোনও সদুত্তর নেই। অগত্যা...সমস্যা সেই তিমিরেই।

আরও পড়ুন  যুবরাজ এবং হরভজন 'ফেকু' বললেন এই পাকিস্তানি ক্রিকেটারকে!

.