পার্ক স্ট্রিট কাণ্ডে ঘনীভূত হচ্ছে রহস্য

পার্ক স্ট্রিট কাণ্ডে ঘনীভূত হচ্ছে রহস্য। নিহত মহিলার দুহাতের ট্যাটুর সূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে চাইছে পুলিস। আশেপাশের কোনও এলাকায় তাঁকে খুন করে দেহ ফেলে দিয়ে যাওয়া হয় রিপন স্ট্রিট ক্রসিং-এ। অনুমান গোয়েন্দাদের। মহিলার পরিচয় জানতে জেরা করা হয়েছে দুজন যৌনকর্মীকেও।

Updated By: Aug 14, 2016, 07:26 PM IST
পার্ক স্ট্রিট কাণ্ডে ঘনীভূত হচ্ছে রহস্য

ওয়েব ডেস্ক: পার্ক স্ট্রিট কাণ্ডে ঘনীভূত হচ্ছে রহস্য। নিহত মহিলার দুহাতের ট্যাটুর সূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে চাইছে পুলিস। আশেপাশের কোনও এলাকায় তাঁকে খুন করে দেহ ফেলে দিয়ে যাওয়া হয় রিপন স্ট্রিট ক্রসিং-এ। অনুমান গোয়েন্দাদের। মহিলার পরিচয় জানতে জেরা করা হয়েছে দুজন যৌনকর্মীকেও।

দুহাতে দুটি ট্যাটু। এক হাতে লেখা রিমা। অন্য হাতে সমীর। এই ট্যাটুর সূত্র ধরেই পার্ক স্ট্রিটে মহিলা খুনের তদন্তে এগোতে চাইছে পুলিস।

আরও পড়ুন স্বাধীনতা দিবসের আগে নারী স্বাধীনতার উদযাপন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে

মহিলার পরিচয় কী? কেন খুন হলেন তিনি? কোথায় খুন হলেন? এই প্রশ্নগুলির জট ছাড়াতেই এখন তত্পর পুলিস। খতিয়ে দেখা হচ্ছে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ। প্রাথমিক তদন্তে পুলিসের দাবি, শনিবার ভোর রাতে দুটি গাড়িকে ওই এলাকায় অনেকবার আসাযাওয়া করতে দেখা গিয়েছে। ওই গাড়িতে করেই দেহ ফেলা হয়েছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

পোস্টমর্টেম রিপোর্টে মহিলার পাকস্থলীতে অ্যালকোহল পাওয়া গিয়েছে। সেই অ্যালকোহল কোথা থেকে কেনা হয়েছে তা জানতে ওই এলাকায় যে সব মদের দোকান রয়েছে, সেখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন গোয়েন্দারা। মদের দোকানের কর্মীদেরও জেরা করা হয়েছে। ওই মহিলার পরিচয় জানার পরেই খুনি এবং খুনের মোটিভ পরিষ্কার হবে বলে দাবি পুলিসের। মহিলার পরিচয় জানতে দুজন যৌনকর্মীকেও জেরা করা হয়েছে। ফরেনসিক এবং ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞদেরও সাহায্য নিচ্ছেন গোয়েন্দারা।

আরও পড়ুন স্বাদে স্বাধীনতা

.