সিন্ডিকেট দৌরাত্ম্যে আজও জারি ধরপাকড়

সিন্ডিকেট দৌরাত্ম্যে আজও জারি ধরপাকড়। রাতভর তল্লাশিতে গ্রেফতার নিউটাউন, রাজারহাট, সল্টলেক থেকে পুলিসের জালে মোট চার দুষ্কৃতী। । রাজারহাট চার নম্বর ওয়ার্ডে নির্মীয়মান বহুতলের প্রমোটারের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা তোলার দাবির ঘটনায় মূল অভিযুক্ত বাবু শীলকে গ্রেফতার করল এয়ারপোর্ট থানার পুলিস। কালই ঘটনায় গ্রেফতার হয় আরও দুই। শুধুই রাজারহাট নয়। মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পর খানাতল্লাসি নিউটাউন, সল্টলেকেও।

Updated By: Jul 19, 2016, 11:29 AM IST
 সিন্ডিকেট দৌরাত্ম্যে আজও জারি ধরপাকড়

ওয়েব ডেস্ক: সিন্ডিকেট দৌরাত্ম্যে আজও জারি ধরপাকড়। রাতভর তল্লাশিতে গ্রেফতার নিউটাউন, রাজারহাট, সল্টলেক থেকে পুলিসের জালে মোট চার দুষ্কৃতী। । রাজারহাট চার নম্বর ওয়ার্ডে নির্মীয়মান বহুতলের প্রমোটারের কাছ থেকে পাঁচ লক্ষ টাকা তোলার দাবির ঘটনায় মূল অভিযুক্ত বাবু শীলকে গ্রেফতার করল এয়ারপোর্ট থানার পুলিস। কালই ঘটনায় গ্রেফতার হয় আরও দুই। শুধুই রাজারহাট নয়। মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পর খানাতল্লাসি নিউটাউন, সল্টলেকেও।

আরও পড়ুন সিন্ডিকেট তোলাবাজি রুখতে আরও কড়া মুখ্যমন্ত্রী

নিউটাউনে  প্রাক্তন  বিচারপতির বাড়িতে হুমকির ঘটনায় গ্রেফতার আরও দুই। এরা দুজনেই সিন্ডিকেট ব্যবসার সঙ্গে যুক্ত, দাবি পুলিসের। ধৃত আরিফ আলি ও খোকন সর্দার স্থানীয় সিন্ডিকেট নেতা সইফুল ইসলামের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। কাল  এই ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছিল পুলিস।  অন্য আরেকটি  ঘটনায় খাস সল্টলেক থেকে গ্রেফতার হয়েছেন আরও এক।  রাতে তোলাবাজির ঘটনায় রমেশ মণ্ডল নামে এক দুষ্কৃতী গ্রেফতার করল  ইলেকট্রনিক্স থানা।

আরও পড়ুন  হেলমেট ছাড়া গাড়ি চালকদের ধরতে পথে নামলেন খোদ ডিসি ট্র্যাফিক!

.