কলকাতার সড়কে ফের অভিজাতের আস্ফালন

কলকাতার সড়কে ফের অভিজাতের আস্ফালন। শনিবার রাতে পার্ক স্ট্রিটে পুলিস পেটাল মদ্যপ দম্পতি। দুজনকেই গ্রেফতার করে পুলিস। চার তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Oct 2, 2016, 09:03 PM IST
কলকাতার সড়কে ফের অভিজাতের আস্ফালন

ওয়েব ডেস্ক: কলকাতার সড়কে ফের অভিজাতের আস্ফালন। শনিবার রাতে পার্ক স্ট্রিটে পুলিস পেটাল মদ্যপ দম্পতি। দুজনকেই গ্রেফতার করে পুলিস। চার তারিখ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

স্নেহা মিরচন্দানি। স্নেহার স্বামী। অধিরাজ মুখোপাধ্যায়। এরা পার্টনার। লাইফ পার্টনার। বিজনেস পার্টনার। আবার অভিযোগ, এরা ক্রাইমেও পার্টনার। শনিবার রাতে পার্ক স্ট্রিটের রেস্তোরাঁয় খেতে যায় দুজনে। সঙ্গে ছিল স্নেহার বোনও। মদ্যপানের পর এই গাড়িতেই ফিরছিলেন। রুটিন তল্লাসির জন্য পথ আটকান এক পুলিস কর্মী। পুলিসের এত স্পর্ধা কী করে হয়? আকণ্ঠ মদ্যপ অবস্থায় বোধহয় এটাই মনে হয় তিনজনের। গাড়ি থেকে নেমে পুলিসকর্মীর ওপর চড়াও হয় তারা। উর্দি থেকে নাম লেখা প্লেট ছিড়ে নেওয়ার চেষ্টা হয় বলেও অভিযোগ। অন্য পুলিসকর্মীরা ছুটে এসে তিনজনকে আটক করেন। নিয়ে যাওয়া হয় পার্ক স্ট্রিট থানায়।

অধিরাজ ও স্নেহা থাকে পণ্ডিতিয়া রোডের এক অভিজাত আবাসনে। প্রতিবেশিরা অবশ্য এই দম্পতিকে নির্ঝঞ্ঝাট বলেই সার্টিফিকেট দিয়েছেন। পার্ক স্ট্রিটের কর্মরত পুলিসকর্মীর অভিজ্ঞতা অবশ্য অন্য কথা বলছে। রাতভর থানায় বসিয়ে রেখে ভোরে স্নেহা ও অধিরাজকে গ্রেফতার করে পুলিস। স্নেহার বোনকে ছেড়ে দেওয়া হয়েছে।

.