শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল চিত্পুর

শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল চিত্পুর। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ। ব্যস্ত সময়ে অবরোধের জেরে চরম দুর্ভোগে নিত্যযাত্রীরা। চাপে পড়ে শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Nov 13, 2015, 08:07 PM IST
 শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল চিত্পুর

ওয়েব ডেস্ক: শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে উত্তাল চিত্পুর। পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের। টায়ার জ্বালিয়ে বিক্ষোভ। ব্যস্ত সময়ে অবরোধের জেরে চরম দুর্ভোগে নিত্যযাত্রীরা। চাপে পড়ে শেষ পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।
বিক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। দাবি একটাই, গ্রেফতার করতে হবে ধর্ষণে অভিযুক্তকে।
ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার রাতে। চিত্পুরের লালাবাবু লেনে সেলুন জয়প্রকাশ ঠাকুরের।  অভিযোগ, এলাকারই এক শিশুকে নির্জন মাঠে ডেকে নিয়ে গিয়ে যৌন নিগ্রহ করে সে।
জয়প্রকাশকে মারধর করে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। কিন্তু কোনও অভিযোগ না নিয়েই চিত্পুর থানার পুলিস তাকে ছেড়ে দেয়। এরপরেই উত্তেজিত জনতা চিড়িয়ামোড়ের কাছে বিটি রোড অবরোধ করে। পুলিসি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা।  
শেষ পর্যন্ত চাপে পড়ে জয়প্রকাশকে গ্রেফতার করে পুলিস। অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও শিশুকে যৌন নিগ্রহের অভিযোগে মামলা রুজু করেছে পুলিস।

.