চিকিত্‍সা হয়রানির সম্মুখীন সোনারপুরের গুলিবিদ্ধ মহিলা

সোনারপুরে ডাকাতদের গুলিতে আহত মহিলা। চিকিত্সা শুরুতে লেগে গেল পাঁচ ঘণ্টা। তাঁকে নিয়ে অশেষ হয়রানির মুখে পড়ল পরিবার। সোনারপুর বাজারে চৈত্র সেলের কেনাকাটা করতে যান চব্বিশ বছরের পূজা দে। দুষ্কৃতীদের এলোপাথারির গুলির একটি তাঁর পায়ে লাগে। পরিবারের অভিযোগ, গুলিবিদ্ধ পূজাকে প্রথমে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কেপিসি হাসপাতালে। কিন্তু, তারা ভর্তি নিতে চায়নি। তারপর এসএসকেএমেও হাজারো টালবাহানা। শেষ পর্যন্ত রাত সওয়া একটা নাগাদ ভর্তি করা হয় হাসপাতালে।

Updated By: Apr 3, 2017, 09:50 AM IST
চিকিত্‍সা হয়রানির সম্মুখীন সোনারপুরের গুলিবিদ্ধ মহিলা

ওয়েব ডেস্ক: সোনারপুরে ডাকাতদের গুলিতে আহত মহিলা। চিকিত্সা শুরুতে লেগে গেল পাঁচ ঘণ্টা। তাঁকে নিয়ে অশেষ হয়রানির মুখে পড়ল পরিবার। সোনারপুর বাজারে চৈত্র সেলের কেনাকাটা করতে যান চব্বিশ বছরের পূজা দে। দুষ্কৃতীদের এলোপাথারির গুলির একটি তাঁর পায়ে লাগে। পরিবারের অভিযোগ, গুলিবিদ্ধ পূজাকে প্রথমে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কেপিসি হাসপাতালে। কিন্তু, তারা ভর্তি নিতে চায়নি। তারপর এসএসকেএমেও হাজারো টালবাহানা। শেষ পর্যন্ত রাত সওয়া একটা নাগাদ ভর্তি করা হয় হাসপাতালে।

উল্লেখ্য, গতকাল থানা থেকে ঢিল ছোঁড়া দূরত্বে অবাধে লুঠপাট চালিয়ে গেছে আট দুষ্কৃতী। রাতে আতঙ্কে ঘুমোতে পারেননি সোনারপুর বাজারের ব্যবসায়ীরা। বাজার এলাকায় ঘটা এই ডাকাতির ঘটনায় এবার আরও এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিস। তার অটো করেই ডাকাতি করতে যায় দুষ্কৃতীরা। বাসন্তীর কাঁঠালবেড়িয়া থেকে গ্রেফতার হয়েছে আতিয় রহমান লস্কর। এর আগে ঢুঁড়িতে ধরা পড়ে বাংলাদেশি দুষ্কৃতী লাবলু সর্দার। (আরও পড়ুন- সরকারি হাসপাতালের ভুল ডেথ সার্টিফিকেটে অবিবাহিতার বাবা হলেন স্বামী)

.