নিম্নচাপের মেঘ সরতেই একধাক্কায় নেমে গেল তাপমাত্রার পারদ

হোলিতে হঠাত্‍ শীতের আমেজ। নিম্নচাপের মেঘ সরতে একধাক্কায় নেমে গেল তাপমাত্রার পারদ। আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি কম।  আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, উত্তরের পার্বত্য রাজ্যগুলি থেকে এখনও শীত বিদায় নেয়নি। হিমাচল প্রদেশে তুষারপাত হচ্ছে। সেই ঠাণ্ডা হাওয়াই ঢুকছে রাজ্যে।

Updated By: Mar 13, 2017, 10:48 AM IST
নিম্নচাপের মেঘ সরতেই একধাক্কায় নেমে গেল তাপমাত্রার পারদ

ওয়েব ডেস্ক: হোলিতে হঠাত্‍ শীতের আমেজ। নিম্নচাপের মেঘ সরতে একধাক্কায় নেমে গেল তাপমাত্রার পারদ। আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১৮ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিকের থেকে ৩ ডিগ্রি কম।  আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, উত্তরের পার্বত্য রাজ্যগুলি থেকে এখনও শীত বিদায় নেয়নি। হিমাচল প্রদেশে তুষারপাত হচ্ছে। সেই ঠাণ্ডা হাওয়াই ঢুকছে রাজ্যে।

অন্যদিকে, পণের জন্য এক মহিলাকে পিটিয়ে ও পুড়িয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বারুইপুর থানার মল্লিকপুর এলাকার ঘটনা। নিহতের নাম বুল্টি মণ্ডল। স্বামী গোপাল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, জয়নগরের বুল্টির সঙ্গে বছর ছয়ের আগে বিয়ে হয় গোপাল মণ্ডলের। তাদের ৫ বছরের এক সন্তানও রয়েছে। পরিবারের অভিযোগ, পেশায় কেবল কর্মী গোপাল বিয়ের পর থেকেই পণের জন্য চাপ দিচ্ছিল। রবিবার দোলের দিন মদ খেয়ে সে বুল্টিকে খুন করে বলে অভিযোগ।

গতিধারা গাড়ি রাখা নিয়ে বচসায় মালিককে মারধর, গাড়ি ভাঙচুর

.