কলকাতা পুলিসে নজিরবিহীন বদলি, ৭৯ জনকে পাঠানো হল জেলায়

নজিরবিহীন ভাবে কলকাতা পুলিস থেকে ৭৯ জনকে বদলি করা হল বিভিন্ন জেলায়। বদলির তালিকায় আছেন গুণ্ডাদমন শাখার অ্যাসিস্ট্যান্ট কমিশনার। SI, ASI  এমনকী কনস্টেবলদেরও জেলায় পাঠানো হয়েছে। সূত্রের খবর, আগামীদিনে, আরও একটি বদলির তালিকা প্রকাশ করা হবে।

Updated By: Jun 25, 2016, 09:04 AM IST
কলকাতা পুলিসে নজিরবিহীন বদলি, ৭৯ জনকে পাঠানো হল জেলায়

ওয়েব ডেস্ক : নজিরবিহীন ভাবে কলকাতা পুলিস থেকে ৭৯ জনকে বদলি করা হল বিভিন্ন জেলায়। বদলির তালিকায় আছেন গুণ্ডাদমন শাখার অ্যাসিস্ট্যান্ট কমিশনার। SI, ASI  এমনকী কনস্টেবলদেরও জেলায় পাঠানো হয়েছে। সূত্রের খবর, আগামীদিনে, আরও একটি বদলির তালিকা প্রকাশ করা হবে।

সপ্তাহের শুরুতেই কলকাতা পুলিসের দুই অফিসারকে পাঠানো হয়েছিল জেলায়। এবার আরও বড় করা হল বদলির তালিকা। নজিরবিহীন ভাবে কলকাতা পুলিস থেকে ৭৯ জনকে পাঠানো হল রাজ্যের বিভিন্ন প্রান্তে। বদলি করা হল গুণ্ডাদমন শাখার AC বৈদ্যনাথ সাহাকেও। আলিপুরদুয়ারের ডেপুটি সুপার (সীমান্ত) পদে পাঠানো হল তাঁকে। কোচবিহারে বদলি করা হয়েছে স্পেশাল ব্রাঞ্চের AC  মনোজ দাসকে।  

একই ভাবে জেলা থেকেও পুলিস কর্মীদের কলকাতা পুলিসে বদলি করা হবে বলে খবর। সূত্রের খবর, কিছু দিনের মধ্যেই কলকাতা পুলিসের আরেকটি বদলির তালিকা প্রকাশ করা হবে। বদলিতে প্রশ্ন, রীতি অনুসারে কলকাতা পুলিসের আওতাধীন এলাকাতেই কলকাতা পুলিসকর্মীদের বদলি হওয়ার কথা। ফলে প্রশ্ন উঠছে তাহলে কী রাজ্য ও কলকাতা পুলিসের সংযুক্তিকরণের পথেই হাঁটছে সরকার।

.