রাজ্য সরকার ৬৫ হাজার শিক্ষক নিয়োগের জন্য তৈরি

রাজ্য সরকার ৬৫ হাজার শিক্ষক নিয়োগের জন্য তৈরি। কিন্তু উদ্দেশ্যপ্রণোদিত মামলার কারণেই বিলম্বিত হচ্ছে শিক্ষক নিয়োগ। কংগ্রেস, সিপিএমকে বিঁধে অভিযোগ মুখ্যমন্ত্রীর। মামলা তুলে নিলে ১৫ দিনের মধ্যে ৬৫ হাজার শিক্ষক নিয়োগ। TMCP-র প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠানে দাবি মমতার।

Updated By: Aug 26, 2016, 05:20 PM IST
রাজ্য সরকার ৬৫ হাজার শিক্ষক নিয়োগের জন্য তৈরি

ওয়েব ডেস্ক : রাজ্য সরকার ৬৫ হাজার শিক্ষক নিয়োগের জন্য তৈরি। কিন্তু উদ্দেশ্যপ্রণোদিত মামলার কারণেই বিলম্বিত হচ্ছে শিক্ষক নিয়োগ। কংগ্রেস, সিপিএমকে বিঁধে অভিযোগ মুখ্যমন্ত্রীর। মামলা তুলে নিলে ১৫ দিনের মধ্যে ৬৫ হাজার শিক্ষক নিয়োগ। TMCP-র প্রতিষ্ঠা দিবস অনুষ্ঠানে দাবি মমতার।

আজ কলকাতায় TMCP-র প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগে দিল্লিতে আন্দোলনের ডাক দেন। কেন্দ্রীয় প্রকল্পে বরাদ্দ ছাঁটাই থেকে শুরু করে সুদ বাবদ রাজ্যের টাকা কেটে নেওয়া। এসবের প্রতিবাদে ছাত্রছাত্রীদের নিয়ে আন্দোলনের ডাক মুখ্যমন্ত্রীর।

পাশাপাশি তিনি বলেন, যুব কল্যাণ দফতরের আদলে এবার ছাত্র কল্যাণ দফতর গড়বে রাজ্য সরকার। সেই সঙ্গে মমতার ঘোষণা শিক্ষক দিবস পালনের জন্য কলেজের ছাত্র ইউনিয়নগুলিকে ২০ হাজার টাকা করে দেবে রাজ্য সরকার। স্টুডেন্ট স্কলারশিপে আধার কার্ড বাধ্যতামূলক করেছে কেন্দ্র। তার প্রতিবাদে ছাত্র আন্দোলন গড়ে তোলার ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

.