মমতার মন্ত্রিসভার প্রথম নতুন মুখ কে?

মমতা বন্দোপাধ্যায়ের নতুন মন্ত্রিসভার শপথ আগামী ২৭ মে। তার আগেই সম্ভাব্য আইনমন্ত্রী হিসেবে নাম উঠে আসছে আব্দুল গনি-র। এবারের বিধানসভা ভোটে হাওড়ার জগত্ভল্লবপুর থেকে জয়ী হয়েছেন তৃণমূলের এই প্রার্থী। তবে তৃণমূলের বিজয়ীদের তালিকায় এবার নাম রয়েছে একাধিক আইনজীবীর। রয়েছেন প্রাক্তন আইনজীবী মলয় ঘটকও। তবে আইনের চৌহদ্দি এই সব হেভিওয়েটদের পিছনে ফেলে পছন্দের তালিকায় কিন্তু নাম উঠে আসছে আব্দুল গনির।  

Updated By: May 25, 2016, 08:25 PM IST
মমতার মন্ত্রিসভার প্রথম নতুন মুখ কে?
ছবি- অশোক মজুমদার

ওয়েব ডেস্ক: মমতা বন্দোপাধ্যায়ের নতুন মন্ত্রিসভার শপথ আগামী ২৭ মে। তার আগেই সম্ভাব্য আইনমন্ত্রী হিসেবে নাম উঠে আসছে আব্দুল গনি-র। এবারের বিধানসভা ভোটে হাওড়ার জগত্ভল্লবপুর থেকে জয়ী হয়েছেন তৃণমূলের এই প্রার্থী। তবে তৃণমূলের বিজয়ীদের তালিকায় এবার নাম রয়েছে একাধিক আইনজীবীর। রয়েছেন প্রাক্তন আইনজীবী মলয় ঘটকও। তবে আইনের চৌহদ্দি এই সব হেভিওয়েটদের পিছনে ফেলে পছন্দের তালিকায় কিন্তু নাম উঠে আসছে আব্দুল গনির।  

পদত্যাগ করলেন এই তৃণমূল নেতা!

২০১১ নির্বাচনে জয়ী হয়ে আইন মন্ত্রকের দায়িত্ব পেয়েছিলেন মমতা ঘনিষ্ঠ চন্দ্রিমা ভট্টাচার্য। এবারের ভোটে উত্তর দমদম কেন্দ্র থেকে হেরে যান চন্দ্রিমা। জয়ী হন সিপিআইএমের তন্ময় ভট্টাচার্য।

হেরো মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্যের মন্ত্রকের দায়িত্ব নিতে পারনে জগত্ভল্লবপুরের তৃণমূল বিধায়ক আব্দুল গনি। উনিই মমতার মন্ত্রীসভায় প্রথম নতুন মুখ, জোর জল্পনা রাজনৈতিক মহলে। 

.