রজনীকান্তের চোখে দেখা সবথেকে রাগী মানুষ কে জানেন?

রজনীকান্তকেই সিলভার স্ক্রিনে অ্যাংগ্রি ইয়াং ম্যান হিসেবে দেখতে অভ্যস্ত সবাই। সেই রজনীকান্ত এবার জানালেন বাস্তব জীবনে তাঁর দেখা সবথেকে রাগী মানুষ কে। তিনি আর কেউ নন। তাঁর দীর্ঘদিনের বন্ধু, সহকর্মী কমল হাসান। সম্প্রতি কমল হাসানের দাদা চন্দ্র হাসান মারা গিয়েছেন। লন্ডনে মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তাঁরই স্মরণসভায় গিয়েছিলেন রজনীকান্ত।

Updated By: Apr 7, 2017, 03:28 PM IST
রজনীকান্তের চোখে দেখা সবথেকে রাগী মানুষ কে জানেন?

ওয়েব ডেস্ক: রজনীকান্তকেই সিলভার স্ক্রিনে অ্যাংগ্রি ইয়াং ম্যান হিসেবে দেখতে অভ্যস্ত সবাই। সেই রজনীকান্ত এবার জানালেন বাস্তব জীবনে তাঁর দেখা সবথেকে রাগী মানুষ কে। তিনি আর কেউ নন। তাঁর দীর্ঘদিনের বন্ধু, সহকর্মী কমল হাসান। সম্প্রতি কমল হাসানের দাদা চন্দ্র হাসান মারা গিয়েছেন। লন্ডনে মৃত্যুর সময় তাঁর বয়স হয়েছিল ৮২ বছর। তাঁরই স্মরণসভায় গিয়েছিলেন রজনীকান্ত।

আরও পড়ুন ২ মাস শুয়ে থাকার পারিশ্রমিক ১১ লক্ষ টাকা

সেখানেই কথা প্রসঙ্গে রজনীকান্ত বলেন, 'আমি কমল হাসানের মতো রাগী কাউকে দেখিনি। সবাই হয়তো তাঁর রাগের মাত্র ১০ শতাংশই দেখেছে। কিন্তু আমি সৌভাগ্যবশত বা দুর্ভগ্যবশত কমল হাসানের রাগের ১০০ শতাংশই কাছ থেকে দেখেছি। আসলে কমল হাসানের রাগকে দমিয়ে রাখতেন চন্দ্রা হাসান। কমলের জন্য ওর অনেক অবদান।' স্বভাবতই এগুলো বলার সময় আবেগপ্রবন হয়ে পড়েন রজনীকান্ত।

আরও পড়ুন  চিনির বন্ধন

.