এবার থেকে অ্যামাজন ডট কমে অর্ডার দেওয়া যাবে প্যাকেজড খাবার থেকে পানীয়ও

অনলাইন শপিং এখন ভারতের হাতের মুঠোয়। জামাকাপড়, বই, ইলেকট্রনিক গুডস সবই এখন অনলাইনে অর্ডার করলেই পৌছে যায় বাড়িতে। আর এখানেই দুই নিকটতম প্রতিদ্বন্দ্বী ফ্লিপকার্ট ও স্ন্যাপডিলের থেকে একধাপ এগিয়ে গেল অ্যামাজন ডট কম। এবার থেকে প্যাকেজড খাবার, এমনকী পানীয়ও পাওয়া যাবে অ্যামাজন ডট কমে। অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে দীপাবলির আগেই এই সুবিধা নিয়ে আসতে চলেছে অ্যামাজন।

Updated By: Oct 2, 2014, 02:37 PM IST
এবার থেকে অ্যামাজন ডট কমে অর্ডার দেওয়া যাবে প্যাকেজড খাবার থেকে পানীয়ও

ওয়েব ডেস্ক: অনলাইন শপিং এখন ভারতের হাতের মুঠোয়। জামাকাপড়, বই, ইলেকট্রনিক গুডস সবই এখন অনলাইনে অর্ডার করলেই পৌছে যায় বাড়িতে। আর এখানেই দুই নিকটতম প্রতিদ্বন্দ্বী ফ্লিপকার্ট ও স্ন্যাপডিলের থেকে একধাপ এগিয়ে গেল অ্যামাজন ডট কম। এবার থেকে প্যাকেজড খাবার, এমনকী পানীয়ও পাওয়া যাবে অ্যামাজন ডট কমে। অক্টোবর মাসের মাঝামাঝি সময়ে দীপাবলির আগেই এই সুবিধা নিয়ে আসতে চলেছে অ্যামাজন।

এর মধ্যেই কোকা-কোলা জিরো'র অর্ডার নেওয়া শুরু করেছে অ্যামাজন। কথা চলছে কেলগস এবং করনিটোসের মতো সংস্থার সঙ্গেও। প্রথমে ১০০ ধরনের প্যাকেজড খাবার দিয়ে নতুন যাত্রা শুরু করবে অ্যামাজন। এখনও পর্যন্ত বিগবাসকেট বা লোকালবানিয়া'র মতো কিছু সংস্থা অনলাইনে প্যাকেজড খাবার সরবরাহ করলেও এই ধরনের অনলাইন সংস্থা ভারতে এখনও কম রয়েছে।

গত বছরের জুন মাসে ভারতের ওয়েবসাইট চালু করেছে অ্যামাজন। অর্ডারের দিনেই ডেলিভারির সুবিধা নিয়ে আসায় এই মুহূর্তে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন সংস্থা অ্যামাজন ডট কম।

 

.