কেরলের আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন স্টেফি গ্রাফ

টেনিস কোর্ট থেকে সরাসরি আয়ুর্বেদে। কেরলের আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা স্টেফি গ্রাফ। বুধবার ৪৬ বছরের স্টেফিকে আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করে কেরলের রাজ্য সরকার।

Updated By: Jun 24, 2015, 08:33 PM IST
কেরলের আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন স্টেফি গ্রাফ

ওয়েব ডেস্ক: টেনিস কোর্ট থেকে সরাসরি আয়ুর্বেদে। কেরলের আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন সর্বকালের অন্যতম সেরা টেনিস তারকা স্টেফি গ্রাফ। বুধবার ৪৬ বছরের স্টেফিকে আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর নিযুক্ত করে কেরলের রাজ্য সরকার।

বিশ্বের অন্যতম প্রাচীন চিকিত্সা কেন্দ্র কেরলে প্রতি বছর দেশ, বিদেশের বহু পর্যটক আসেন। দেশের অন্যতম পর্যটন কেন্দ্রকে বিশ্বের দরবারের কাছে তুলে ধরতে স্টেফিকেই আয়ুর্বেদ ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বেছে নিয়েছে কেরল সরকার।

মোট ২২টি গ্র্যান্ড স্লাম জয়ী স্টেফি ১৯৯৯ সালে পেশাদার টেনিস থেকে অবসর নেন। ২০০১ সালে বিয়ে করেন টেনিস তারকা আন্দ্রে আগাসিকে। টানা ৩৭৭ সপ্তাহ ডব্লিউটিএ র‌্যাঙ্কিংয়ের শীর্ষে থাকার রেকর্ড রয়েছে স্টেফির। ২২টি গ্র্যান্ড স্লাম সহ মোট ১০৭টি ডব্লিউটিএ সিঙ্গল খেতাবের অধিকারী তিনি। মোট ৫ বার একই বছরে ৩টি করে গ্র্যান্ড স্লাম জেতার অনন্য রেকর্ড স্টেফির দখলে।

 

.