দিল্লিতে চারতলা বাড়ি ভেঙে মৃত্যু বেড়ে ৯, এখনও আটকে অনেকে

পশ্চিম দিল্লির বিষ্ণু গার্ডেন অঞ্চলে চারতলা বাড়ি ভেঙে অন্তত পাঁচ জনের মৃত্যু হয়েছে। ধ্বংসস্তুপের নিচে আরও অনেকের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। শনিবার রাত সাড়ে আটটা নাগাদ হঠাতই ভেঙে পড়ে চারতলা বাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের আটটি ইঞ্জিন। হাজির হয় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি দল এবং দিল্লীর বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা।

Updated By: Jul 19, 2015, 08:41 AM IST
দিল্লিতে চারতলা বাড়ি ভেঙে মৃত্যু বেড়ে ৯, এখনও আটকে অনেকে
ছবি- এএনআই টুইট।

ওয়েব ডেস্ক: পশ্চিম দিল্লির বিষ্ণু গার্ডেন অঞ্চলে চারতলা বাড়ি ভেঙে অন্তত ৯ জনের মৃত্যু হয়েছে। ধ্বংসস্তুপের নিচে আরও অনেকের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। শনিবার রাত সাড়ে আটটা নাগাদ হঠাতই ভেঙে পড়ে চারতলা বাড়িটি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের আটটি ইঞ্জিন। হাজির হয় জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীর একটি দল এবং দিল্লীর বিপর্যয় মোকাবিলা বাহিনীর সদস্যরা।

রাতেই ফ্লাডলাইট জ্বালিয়ে ক্রেনের সাহায্যে উদ্ধারকাজ শুরু হয়। বেশকয়েকজনকে তাঁরা ইঁট-বালি-সিমেন্টের স্তুপের নিচ থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আরও যাঁরা আহত হয়েছিলেন, তাঁদেরও দিল্লির গুরু গোবিন্দ সিং হাসপাতালে ভর্তি করা হয়েছে। যে বাড়িটি ভেঙে পড়েছে, তার খুব কাছেই আরও একটি বাড়ি তৈরি হচ্ছিল। সেজন্য বিশাল গর্ত  খোঁড়া হয়। প্রশাসনের অনুমান, তাই হয়ত চারতলা বাড়িটির ভিত নড়ে গিয়ে এই মর্মান্তিক দুর্ঘটনা।

.