৯ মিনিটে ৯০০ সিলিন্ডার ফাটলো কর্ণাটকে

মহা বিস্ফোরণ। মাত্র নয় মিনিটে ফেটে গেল নয়শো গ্যাস সিলিন্ডার। এলাকা গ্রাস করল বিধ্বংসী আগুন। রবিবার রাতে কর্ণাটকের চিক্কাবল্লাপুরা জেলার চিন্তামণির কাছে ট্রাকে বোঝাই করা নয়শোটি সিলিণ্ডার হঠাত্ করেই ফেটতে শুরু করে। পুড়ে ছাই হয়ে গেল দুটি ট্রাক ও একটি বোলেরো গাড়ি। এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই। কিন্তু কি করে ঘটল এই বিধ্বংসী দুর্ঘটনা?

Updated By: Dec 26, 2016, 11:31 AM IST
৯ মিনিটে ৯০০ সিলিন্ডার ফাটলো কর্ণাটকে

ওয়েব ডেস্ক: মহা বিস্ফোরণ। মাত্র নয় মিনিটে ফেটে গেল নয়শো গ্যাস সিলিন্ডার। এলাকা গ্রাস করল বিধ্বংসী আগুন। রবিবার রাতে কর্ণাটকের চিক্কাবল্লাপুরা জেলার চিন্তামণির কাছে ট্রাকে বোঝাই করা নয়শোটি সিলিণ্ডার হঠাত্ করেই ফেটতে শুরু করে। পুড়ে ছাই হয়ে গেল দুটি ট্রাক ও একটি বোলেরো গাড়ি। এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর নেই। কিন্তু কি করে ঘটল এই বিধ্বংসী দুর্ঘটনা?

আরও পড়ুন- প্রেমের প্রস্তাব প্রত্যাখান করাতেই কি খুন হতে হল অন্তরাকে?

জানা যাচ্ছে, ব্যাটারির সর্ট সার্কিটের জন্য এমনটা ঘটেছে। অগুন নেভাতে সঙ্গে সঙ্গে বিস্ফোরণ স্থলে ছুটে যান অগ্নিনির্বাপন কর্মীরা এবং এই মুহূর্তে অবস্থা 'আয়ত্তের মধ্যে' বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। দমকল বাহিনীর সঙ্গে পুলিসও পৌঁছে গিয়েছিল ঘটনাস্থলে। নিচের ভিডিওটিতে ক্লিক করে দেখে নিন সেই ভয়ানক বিস্ফোরণের ছবি-

 

.