বিজেপিতে কংগ্রেসের লাভলি, ভেঙে পড়লেন মাকেন

লাভলি বিজেপিতে চলে যাওয়ায় ভেঙে পড়লেন কংগ্রেস নেতা অজয় মাকেন। আজ একটি টেলিভিশন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিল্লি প্রদেশ কংগ্রেসের সভাপতি অজয় মাকেন। সেখানেই হঠাত্‍ জানতে পারেন যে বর্ষীয়ান কংগ্রেস নেতা অরবিন্দর সিং লাভলি বিজেপিতে যোগ দিয়েছেন। খবরটি শুনে দৃশ্যতই ভেঙে পড়েন প্রদেশ কংগ্রেসের কাণ্ডারি। তিনি যে এখবরে মর্মাহত তা জানিয়েও দিয়েছেন।

Updated By: Apr 19, 2017, 05:52 PM IST
বিজেপিতে কংগ্রেসের লাভলি, ভেঙে পড়লেন মাকেন

ওয়েব ডেস্ক: লাভলি বিজেপিতে চলে যাওয়ায় ভেঙে পড়লেন কংগ্রেস নেতা অজয় মাকেন। আজ একটি টেলিভিশন অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিল্লি প্রদেশ কংগ্রেসের সভাপতি অজয় মাকেন। সেখানেই হঠাত্‍ জানতে পারেন যে বর্ষীয়ান কংগ্রেস নেতা অরবিন্দর সিং লাভলি বিজেপিতে যোগ দিয়েছেন। খবরটি শুনে দৃশ্যতই ভেঙে পড়েন প্রদেশ কংগ্রেসের কাণ্ডারি। তিনি যে এখবরে মর্মাহত তা জানিয়েও দিয়েছেন।

তবে শুধু লাভলিই নন, প্রাক্তন কংগ্রেস বিধায়ক অমরিশ গৌতমও বিজেপিতে যোগ দিয়েছেন। এদিকে, এক এক করে কংগ্রেস নেতাদের দলত্যাগ করারে কেন্দ্র করে মাকেনকে এক হাত নিয়েছেন দিল্লির প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেস নেত্রী শিলা দিক্ষীত। (আরও পড়ুন- মোদী আসলে আডবাণীর বিরুদ্ধে চক্রান্তে লিপ্ত, বাবরি কাণ্ডে মন্তব্য লালুপ্রসাদের)

.