একটানা রোদে দাঁড় করিয়ে রাখায় মালিককে যে শাস্তি দিল উট!

সারাদিন তাকে প্রখর রোদে দাঁড় করিয়ে রেখেছিলেন তার মালিক। বারবার চিতকার করেও কোনও কাজের কাজ হয়নি। তাকে সেই রোদ থেকে সরিয়ে নিয়ে যাওয়ার কাতর আর্জি কেউ শোনেননি সেদিন। তাই মনিব ফিরে আসতেই রাগ মেটাতে সোজা তাঁর উপর আক্রমণ মনিবের প্রিয় উটের। কামড়ে দেয় মাথায়। এখানেই শেষ নয়। কামড়ে দেয় তাঁর শরীরের বিভিন্ন অংশেও। পরে প্রায় ২৫জন মিলে চেষ্টা করে কোনও মতে প্রাণে বাঁচান ওই মনিবকে। ঘটনাটি গেটেছে রাজস্থানের বার্মের জেলায়।

Updated By: May 25, 2016, 10:54 PM IST
একটানা রোদে দাঁড় করিয়ে রাখায় মালিককে যে শাস্তি দিল উট!

ওয়েব ডেক্স : সারাদিন তাকে প্রখর রোদে দাঁড় করিয়ে রেখেছিলেন তার মালিক। বারবার চিতকার করেও কোনও কাজের কাজ হয়নি। তাকে সেই রোদ থেকে সরিয়ে নিয়ে যাওয়ার কাতর আর্জি কেউ শোনেননি সেদিন। তাই মনিব ফিরে আসতেই রাগ মেটাতে সোজা তাঁর উপর আক্রমণ মনিবের প্রিয় উটের। কামড়ে দেয় মাথায়। এখানেই শেষ নয়। কামড়ে দেয় তাঁর শরীরের বিভিন্ন অংশেও। পরে প্রায় ২৫জন মিলে চেষ্টা করে কোনও মতে প্রাণে বাঁচান ওই মনিবকে। ঘটনাটি গেটেছে রাজস্থানের বার্মের জেলায়।

 

গত কয়েকদিন ধরেই রাজস্থানজুড়ে চলছে তীব্র গরম। সেই সঙ্গে দেখা দিয়েছে জলকষ্ট। কোনও কোনও জায়গায় তাপমাত্রার পারদ ছুঁয়েছে ৫১ ডিগ্রি সেলসিয়াসে।

 

ঘটনার বিবরণে জানা গেছে, উর্জারাম নামে উটের ওই মালিক তাকে সকাল থেকেই চড়া রোদে গাছের সঙ্গে বেঁধে রেখে চলে গিয়েছিলেন। সারাদিন রোদে চিতকার করেও ফল হয়নি উটটির। তার কাতর আর্জিতে সাড়া মেলেনি কোনও। দুপুর গড়িয়ে বিকেল হতেই মনে পড়ে উটটির কথা। ছুটে এসে তাকে বাধনমুক্ত করতেই ঘটে যায় বিপদ। এদিকে, এই ঘটনার ভিডিওটি প্রকাশ্যে আসতেই বর্তমানে তা ভাইরাল।

 

Angry Camel tries to bite mans head by mt294740

.