অগস্টা কাণ্ডে এবার বিজেপি-কংগ্রেস দুর্নীতির আঁতাঁতের অভিযোগ করলেন কেজরিওয়াল

অগস্টা কাণ্ডে এবার সরাসরি বিজেপি-কংগ্রেস দুর্নীতির আঁতাঁতের অভিযোগ করলেন অরবিন্দ কেজরিওয়াল। সোনিয়া গান্ধীকে গ্রেফতার করছেন না কেন মোদী? প্রশ্ন তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী। প্রতিবাদে রাজপথে আপের বিক্ষোভ। অগস্টা কাণ্ডে সংসদের ভিতরে-বাইরে কংগ্রেসকে কোণঠাসা করেই চলেছে বিজেপি। চাপ কাটাতে পথে নামে কংগ্রেসও। যন্তর মন্তর থেকে সংসদ পর্যন্ত মিছিলে ব্যারিকেড ভেঙে গ্রেফতার হন সোনিয়া-মনমোহন। তবে এসব কিছুকে ছাপিয়ে এবার কংগ্রেস-বিজেপি আঁতাঁতের অভিযোগ তুললেন অরবিন্দ কেজরিওয়াল। সরাসরি নিশানা করলেন প্রধানমন্ত্রীকে।

Updated By: May 7, 2016, 11:05 PM IST
 অগস্টা কাণ্ডে এবার বিজেপি-কংগ্রেস দুর্নীতির আঁতাঁতের অভিযোগ করলেন কেজরিওয়াল

ওয়েব ডেস্ক: অগস্টা কাণ্ডে এবার সরাসরি বিজেপি-কংগ্রেস দুর্নীতির আঁতাঁতের অভিযোগ করলেন অরবিন্দ কেজরিওয়াল। সোনিয়া গান্ধীকে গ্রেফতার করছেন না কেন মোদী? প্রশ্ন তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী। প্রতিবাদে রাজপথে আপের বিক্ষোভ। অগস্টা কাণ্ডে সংসদের ভিতরে-বাইরে কংগ্রেসকে কোণঠাসা করেই চলেছে বিজেপি। চাপ কাটাতে পথে নামে কংগ্রেসও। যন্তর মন্তর থেকে সংসদ পর্যন্ত মিছিলে ব্যারিকেড ভেঙে গ্রেফতার হন সোনিয়া-মনমোহন। তবে এসব কিছুকে ছাপিয়ে এবার কংগ্রেস-বিজেপি আঁতাঁতের অভিযোগ তুললেন অরবিন্দ কেজরিওয়াল। সরাসরি নিশানা করলেন প্রধানমন্ত্রীকে।

কংগ্রেসের বিরুদ্ধে নরম মনোভাব কেন বিজেপির, প্রশ্ন তুললেন দিল্লির মুখ্যমন্ত্রী। অগস্টাকাণ্ডে বিজেপি-কংগ্রেস আঁতাঁতের অভিযোগ তুলে দিল্লিতে বিক্ষোভ দেখায় আপের কর্মী-সমর্থকরা। ব্যারিকেড ভেঙে গ্রেফতার হয় বহু কর্মী-সমর্থক। কেজরিওয়ালকে এদিন পাল্টা আক্রমণ করে কংগ্রেস। প্রাক্তন বায়ুসেনা প্রধান এস পি ত্যাগীর আত্মীয় সঞ্জীব ত্যাগী, রাজীব ত্যাগী, সন্দীপ ত্যাগী এবং আইনজীবী গৌতম খৈতানকে এদিন প্রায় আট ঘণ্টা জেরা করে সিবিআই।

 

.