জেলে থেকেই রোজ ফুল বডি মাসাজ পাচ্ছেন স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপু

দেখে শুনে মনে হচ্ছে স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপুকে কোনও স্বাচ্ছন্দ্য থেকেই বঞ্চিত করতে নারাজ যোধপুর কেন্দ্রীয় জেল কর্তৃপক্ষ। নিউজ এইটটিন-এর প্রকাশিত খবর অনুযায়ী এক মন্ত্রী ওই জেলেই কিছুদিন আগেই আসারামের প্রতিবেশী ছিলেন। কারাবাস সাঙ্গ করে ফিরে তিনি  জানিয়েছেন জেল কর্তৃপক্ষ ওই ধর্মগুরু প্রাত্যহিক চাহিদা মেটাতে সর্বদা সজাগ হয়ে থাকে।

Updated By: Sep 4, 2015, 05:43 PM IST
 জেলে থেকেই রোজ ফুল বডি মাসাজ পাচ্ছেন স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপু

জয়পুর: দেখে শুনে মনে হচ্ছে স্বঘোষিত ধর্মগুরু আসারাম বাপুকে কোনও স্বাচ্ছন্দ্য থেকেই বঞ্চিত করতে নারাজ যোধপুর কেন্দ্রীয় জেল কর্তৃপক্ষ। নিউজ এইটটিন-এর প্রকাশিত খবর অনুযায়ী এক মন্ত্রী ওই জেলেই কিছুদিন আগেই আসারামের প্রতিবেশী ছিলেন। কারাবাস সাঙ্গ করে ফিরে তিনি  জানিয়েছেন জেল কর্তৃপক্ষ ওই ধর্মগুরু প্রাত্যহিক চাহিদা মেটাতে সর্বদা সজাগ হয়ে থাকে।

১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ এই মুহূর্তে জেলের চার দেওয়ালে বন্দী আসারাম। কিন্তু সত্যিই কী তাতে তাঁর বিলাস বহুল দিন যাপনে বিন্দুমাত্র ছেদ পড়েছে? নাম প্রকাশে অনিচ্ছুক ওই মন্ত্রীর কথা সত্যি হলে আসারামের জেল জীবন মোটেও দুঃখের নয়। 

ওই মন্ত্রী দাবি করেছেন আসারামকে জেলের মধ্যে শোয়ার জন্য নরম গদি দেওয়া হয়েছে। নিয়মিত লন্ড্রি থেকে কেচে ফেরে তাঁর পোশাক। ঘুম থেকে উঠলেই তার জন্য তৈরি থাকে স্পেসাল ব্রেকফাস্ট। জেলে বসেই নিয়মিত ফলাহার করেন তিনি। সক্কাল সক্কাল তাঁর মেনুতে থাকে ড্রাইফুটও। 

আসারামের সেবার জন্য নিযুক্ত করা হয়েছে পাঁচজনকে। তাদের মধ্যে একজন রোজ ধর্মগুরুকে ৩০ থেকে ৪০ মিনিট ফুল বডি মাসাজ দেন। জানিয়েছেন ওই মন্ত্রী। 

.