"আমার সঙ্গে 'সেক্স' করলেই, অভিযুক্তকে ধরব!"

"অভিযুক্তদের গ্রেফতার করব, কিন্তু তার আগে আমার সঙ্গে সহবাস কর।" থানায় যৌন নির্যাতনের অভিযোগ জানাতে এসে, সাব-ইনসপেক্টর পদের এক অফিসারের কাছ থেকে এমন প্রস্তাবই পেলেন নিগৃহীতা। ঘটনাটি উত্তরপ্রদেশের রামপুরের।

Updated By: Jun 22, 2017, 03:13 PM IST
"আমার সঙ্গে 'সেক্স' করলেই, অভিযুক্তকে ধরব!"

ওয়েব ডেস্ক : "অভিযুক্তদের গ্রেফতার করব, কিন্তু তার আগে আমার সঙ্গে সহবাস কর।" থানায় যৌন নির্যাতনের অভিযোগ জানাতে এসে, সাব-ইনসপেক্টর পদের এক অফিসারের কাছ থেকে এমন প্রস্তাবই পেলেন নিগৃহীতা। ঘটনাটি উত্তরপ্রদেশের রামপুরের।

অভিযোগ, ১২ ফেব্রুয়ারি রাতে বাড়িতে নামিয়ে দেওয়ার অছিলায় ওই মহিলাকে গাড়িতে তোলে ২ ব্যক্তি। তারপর গাড়ির মধ্যেই মাথায় বন্দুক ঠেকিয়ে ওই মহিলাকে ধর্ষণ করা হয়। অভিযুক্ত আমির আহমেদ ও সাত্তার আহমেদকে শনাক্তও করেন ওই মহিলা। কিন্তু, থানায় গিয়ে তাদের গ্রেফতারির দাবি জানালে SI জয়প্রকাশ সিং ওই মহিলাকে কুপ্রস্তাব দেন।

অভিযোগ, জয়প্রকাশ সিং ওই মহিলাকে বলেন, তাঁর সঙ্গে সহবাস করলে তবেই অভিযুক্তদের গ্রেফতার করা হবে। এমনকী, ওই মহিলাকে ফোন করে তিনি তাঁর বাডি়তে একাও আসতে বলেন। কিন্তু ওই মহিলা তাঁর প্রস্তাবে রাজি না হলে, কোনওরকম 'তদন্ত' না করেই ক্লোসার রিপোর্ট পেশ করে দেন সাব-ইনস্টপেক্টর সিং।

যদিও রামপুরের পুলিস সুপার জানিয়েছেন, নির্যাতিতার অভিযোগ পেয়েছেন। তদন্ত করে দেখা হচ্ছে। তবে অভিযুক্ত আমির আহমেদ ও সাত্তার আহমেদ এখনও অধরা।

আরও পড়ুন, বার্বি ডলের গোপনাঙ্গ স্পর্শ করে, আদালতকে যৌন হেনস্থার কথা বুঝিয়ে দিল ৫ বছরের শিশু

.