ধর্ষণের অভিযোগে আপ-এর বিতাড়িত মন্ত্রী সন্দীপ কুমার এবার গ্রেফতার

ধর্ষণের অভিযোগে মন্ত্রিত্ব খোয়ানোর পর এবার গ্রেফতার হলেন দিল্লির আপ সরকারের মন্ত্রী সন্দীপ কুমার। মহিলার অভিযোগের ভিত্তিতে সন্দীপ কুমারকে গ্রেফতার করা হয়েছে বলে দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিস বিক্রমজিত্‍ সিং জানান। সন্দীপের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের দায়ে ও ৩২৮ ধারায় চার্জগঠন করা হয়েছে।

Updated By: Sep 4, 2016, 09:24 AM IST
ধর্ষণের অভিযোগে আপ-এর বিতাড়িত মন্ত্রী সন্দীপ কুমার এবার গ্রেফতার

ওয়েব ডেস্ক: ধর্ষণের অভিযোগে মন্ত্রিত্ব খোয়ানোর পর এবার গ্রেফতার হলেন দিল্লির আপ সরকারের মন্ত্রী সন্দীপ কুমার। মহিলার অভিযোগের ভিত্তিতে সন্দীপ কুমারকে গ্রেফতার করা হয়েছে বলে দিল্লির ডেপুটি কমিশনার অফ পুলিস বিক্রমজিত্‍ সিং জানান। সন্দীপের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের দায়ে ও ৩২৮ ধারায় চার্জগঠন করা হয়েছে।

সুলতানপুরী থানায় এক মহিলা অভিযোগ জানান, রেশন কার্ড পাওয়ার জন্য মন্ত্রীর সাহায্য চাইতে তাঁর অফিসে গেলে তাঁকে কথায় কথায় চাকরির প্রতিশ্রুতি দেন তিনি, তাঁকে মাদক মেশানো ঠান্ডা পানীয় খেতে দেন সন্দীপ। তিনি তা না জেনে খেয়ে নেওয়ার পর অজ্ঞান হয়ে পড়েন। তারপর তাঁকে ধর্ষণ করেন সন্দীপ। এরপর এই কাণ্ডের ভিডিও প্রকাশিত হওয়ার পর সন্দীপের বিরুদ্ধে নড়চড়ে বসে প্রশাসন।

ঘটনাটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ প্রধান অরবিন্দ কেজরীওয়াল তাঁর মন্ত্রিসভা থেকে সন্দীপকে বহিস্কার করেন। গত বুধবার বহিস্কৃত হওয়ার পরে, বৃহস্পতিবার সন্দীপ কুমার জানায় যে সে নিজে থেকেই পদত্যাগ করেছে এবং যেহেতু সে দলিত পরিবার থেকে উঠে আসা, তাই তার বিরুদ্ধে এই চক্রান্ত।

.