'মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের পথে বাধা!'

দিন কয়েক আগে, এমনকী গতকালও, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও একহাত নিয়েছিল তিনি। এবার তারই পাল্টা শুনতে হল তাঁকে। মমতা বন্দ্যোপাধ্যায়কে 'উন্নয়নের পথে বাধা' বলে উল্লেখ করে তাঁর বিরুদ্ধে কটাক্ষ করেন বিজেপি নেতারা। আজ সকালেই মহারাষ্ট্রে একটি অনুষ্ঠানে বিজেপি নেতা সানিয়া এনসি ও কেন্দ্রীয় মন্ত্রী শহনওয়াজ হোসেন বলেন মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের পথের বাধা।

Updated By: Aug 27, 2016, 01:00 PM IST
'মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের পথে বাধা!'

ওয়েব ডেস্ক : দিন কয়েক আগে, এমনকী গতকালও, কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও একহাত নিয়েছিল তিনি। এবার তারই পাল্টা শুনতে হল তাঁকে। মমতা বন্দ্যোপাধ্যায়কে 'উন্নয়নের পথে বাধা' বলে উল্লেখ করে তাঁর বিরুদ্ধে কটাক্ষ করেন বিজেপি নেতারা। আজ সকালেই মহারাষ্ট্রে একটি অনুষ্ঠানে বিজেপি নেতা সানিয়া এনসি ও কেন্দ্রীয় মন্ত্রী শহনওয়াজ হোসেন বলেন মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের পথের বাধা।

আরও পড়ুন- বুকে মোদীর ট্যাটু, সেনাবাহিনীর পরীক্ষাতে অযোগ্য ঘোষণা যুবককে!

দিন কয়েক আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, কেন্দ্র পশ্চিমবঙ্গের সঙ্গে বিমাতৃসুলভ আচরন করছে। আর তাই প্রাপ্য অনুদান থেকেও বঞ্চিত করছে।

তারই পরিপ্রেক্ষিতে আজ বিজেপি নেতারা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নিজের ক্ষমতার অপব্যবহার করছেন। সেই সঙ্গে তাঁর এক্তিয়ারটুকুও ভুলে যাচ্ছেন তিনি। তাই এই ধরনের মন্তব্য করছেন।

.