বিজয় মালিয়ার ব্যাঙ্কে গ্যারান্টার 'মনমোহন সিং', ফ্রিজ করা হল অ্যাকাউন্ট!

লিকার ব্যারন তথা কয়েক হাজার কোটি টাকা নয়ছয়ে অভিযুক্ত বিজয় মালিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্ট তৈরির সময় নাকি গ্যারান্টার ছিলেন মনমোহন সিং। আর সেই 'অপরাধে' তাঁর অ্যাকাউন্ট ফ্রিজ করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। সম্প্রতি, এই খবরটি প্রকাশ্যে আসতেই তা এখন ভাইরাল।

Updated By: May 21, 2016, 09:50 PM IST
বিজয় মালিয়ার ব্যাঙ্কে গ্যারান্টার 'মনমোহন সিং', ফ্রিজ করা হল অ্যাকাউন্ট!

ওয়েব ডেক্স : লিকার ব্যারন তথা কয়েক হাজার কোটি টাকা নয়ছয়ে অভিযুক্ত বিজয় মালিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্ট তৈরির সময় নাকি গ্যারান্টার ছিলেন মনমোহন সিং। আর সেই 'অপরাধে' তাঁর অ্যাকাউন্ট ফ্রিজ করে ব্যাঙ্ক কর্তৃপক্ষ। সম্প্রতি, এই খবরটি প্রকাশ্যে আসতেই তা এখন ভাইরাল।

কিন্তু কেনও জানেন?
মনমোহন সিং। উত্তরপ্রদেশের পিলিভিতের বাসিন্দা। পেশায় কৃষক। নিজের ৮ একর জমির মালিক এই মনমোহন সিং চাষের জন্য কিছুটাকা ঋণ নেন ব্যাঙ্ক থেকে। এছাড়া, ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত তাঁর জীবন ছিল নির্ঝঞ্ঝাট।

কিন্তু, সেই নির্ঝঞ্ঝাট জীবনে বাধ সাধল এই সমস্যা। ব্যাঙ্ক অফ বরোদায় বিজয় মালিয়ার নামে একটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে নাকি গ্যারান্টার তিনি। আর তাতেই ঘটেছে বিপদ। মালিয়ার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর দেশ-বিদেশে থাকা তাঁর সম্পত্তির উপর শুরু হয়েছে নজর রাখা। ফ্রিজ করা হয়েছে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট ও অন্যান্য সম্পত্তি।

এই পরিস্থিতিতে মনমোহন সিংয়ের নাম মালিয়ার ব্যাঙ্ক অ্যাকাউন্টে জড়িয়ে পড়ায় তাঁর অ্যাকাউন্টটিও ফ্রিজ করে দেওয়া হয়। বিপাকে পড়ে অবশেষে ব্যাঙ্কের দ্বারস্থ হন মনমোহন সিং। যদিও, গোটা বিষয়টি খতিয়ে দেখে পরে খুলে দেওয়া হয় তাঁর অ্যাকাউন্টটি।

.