শ্রীনগরের ঘন জনবসতিপূর্ণ বুচপরা এলাকায় ভয়াবহ আগুন

ফের কাশ্মীরে আগুন। সকালে ভয়াবহ আগুন লাগে শ্রীনগরের ঘন জনবসতি পূর্ণ বুচপরা এলাকায়। কমকরে আটটি বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌছায় দমকল। স্থানীয় বাসিন্দারাও দমকলের সঙ্গে হাত মেলায়। তবে কোনও প্রাণহানীর খবর নেই। এদিকে সপ্তাহব্যাপী শান্তির পর ফের উত্তপ্ত কাশ্মীর। বিক্ষোভকারীরা ফের শুরু করেছে আন্দোলন। বেশ কয়েকদিন মুক্তির পর ফের দোকান বাজার বন্ধ করা হচ্ছে কাশ্মীরে। যান চলাচল স্তব্ধ না হলেও বেশ খানিকটা কম।

Updated By: Nov 21, 2016, 08:13 PM IST
শ্রীনগরের ঘন জনবসতিপূর্ণ বুচপরা এলাকায় ভয়াবহ আগুন

ওয়েব ডেস্ক: ফের কাশ্মীরে আগুন। সকালে ভয়াবহ আগুন লাগে শ্রীনগরের ঘন জনবসতিপূর্ণ বুচপরা এলাকায়। কমকরে আটটি বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌছায় দমকল। স্থানীয় বাসিন্দারাও দমকলের সঙ্গে হাত মেলায়। তবে কোনও প্রাণহানীর খবর নেই। এদিকে সপ্তাহব্যাপী শান্তির পর ফের উত্তপ্ত কাশ্মীর। বিক্ষোভকারীরা ফের শুরু করেছে আন্দোলন। বেশ কয়েকদিন মুক্তির পর ফের দোকান বাজার বন্ধ করা হচ্ছে কাশ্মীরে। যান চলাচল স্তব্ধ না হলেও বেশ খানিকটা কম।

আরও পড়ুন নয়া নোটে নাকি চিপ? গুজব নাকি সত্যি জেনে নিন

অন্যদিকে, জম্মু-কাশ্মীরে পাক গোলায় মৃত্যু হল BSF হেড কনস্টেবলের। গতরাতে রাজৌরি সেক্টরে ভারী গোলাবর্ষণ করে পাকিস্তান। তাতে গুরুতর আহত হন হেড কনস্টেবল রাই সিং। ভোরে মৃত্যু হয় তাঁর। আর এক BSF কনস্টেবলের অবস্থা আশঙ্কাজনক। নিহত রাই সিংয়ের বাড়ি হরিয়ানার ঝাঝর জেলায়। ভারী গোলাবর্ষণে পাকিস্তানকে পাল্টা জবাব দিয়েছে ভারত। এর আগে রাজৌরির নৌসেরি ও সুন্দরবনি সেক্টরে পাক গোলাবর্ষণে গুরুতর জখম হন এক BSF জওয়ান। এক মহিলাও আহত হন। সার্জিকাল স্ট্রাইকের পর থেকে জম্মু-কাশ্মীরের আন্তর্জাতিক ও নিয়ন্ত্রণরেখা বরাবর দুশো নব্বইবার সংঘর্ষবিরতি লঙ্ঘন করেছে পাকিস্তান। পাক গোলায় মারা গেছেন ছাব্বিশজন, তাঁর মধ্যে চোদ্দজন নিরাপত্তাকর্মী।

আরও পড়ুন ৫০০ এবং হাজার টাকার নোট বাতিলের পর কৃষকদের জন্য সুখবর

.