'ভাষণ দেওয়া শিখছেন', নাম না করেই রাহুল গান্ধীকে তীব্র ব্যঙ্গ মোদীর

'ইটের বদলে পাটকেল'। বুধবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ এনে হৈ চৈ ফেলে দিয়েছিলেন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী। ২৪ ঘণ্টাও কাটেনি 'যুবনেতা'র ভাষণের কড়া জবাব দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ মোদী। দেশের রাজনীতি এখন সরগরম নবীন আর প্রবীনের ডুয়ালে।  

Updated By: Dec 22, 2016, 12:13 PM IST
'ভাষণ দেওয়া শিখছেন', নাম না করেই রাহুল গান্ধীকে তীব্র ব্যঙ্গ মোদীর

ওয়েব ডেস্ক: 'ইটের বদলে পাটকেল'। বুধবার দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ এনে হৈ চৈ ফেলে দিয়েছিলেন কংগ্রেসের সহ-সভাপতি রাহুল গান্ধী। ২৪ ঘণ্টাও কাটেনি 'যুবনেতা'র ভাষণের কড়া জবাব দিলেন পোড়খাওয়া রাজনীতিবিদ মোদী। দেশের রাজনীতি এখন সরগরম নবীন আর প্রবীনের ডুয়ালে।  

 

"২০০৯ পর্যন্ত প্যাকেটে কী ছিল বুঝতেই পারতাম না। এখন বুঝি প্যাকেটে কী আছে আর কী নেই", মোদী নিজের বক্তব্যের শুরুটা করেছিলেন এভাবেই। নাম না করে রাহুল গান্ধীর করা অভিযোগের উত্তরে মোদী বললেন, "ওদের একজন যুবনেতা আছে। নতুন নতুন ভাষণ দেওয়া শিখছেন। যবে থেকে তিনি বলছেন আমি ভীষণ খুশি"। 

 

বুধবার গুজরাটে গিয়ে মোদীর বিরুদ্ধে তোপ দেগেছিলেন রাহুল গান্ধী। ৫২ কোটি টাকা ঘুষ নেওয়ায় অভিযোগ, কার্যত দেশের প্রধানমন্ত্রীকে 'চোর' বলে অভিযোগ করেছিলেন কংগ্রেসের নবীন সাংসদ। ২৪ ঘণ্টার মধ্যেই বারানসীতে বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে এসে কড়া জবাব দিলেন মোদী। 

 

 

 

.