সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল

সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। রাতে তাঁকে নিয়ে দিল্লি পৌছয় এয়ার অ্যাম্বুল্যান্স। গতকাল দুপুরে প্রধানমন্ত্রীর কেন্দ্র বারাণসীতে রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। গ্যসট্রোএন্টারোনলজি, কার্ডিওলজি ও মেডিসিনের চিকিত্সকরা পরীক্ষা করেন সোনিয়াকে। এরপর বারাণসী থেকে এয়ার অ্যাম্বুলেন্সে দিল্লি নিয়ে আসা হয় তাঁকে। ভর্তি করা হয় সেনা হাসপাতালে।

Updated By: Aug 3, 2016, 09:22 AM IST
সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল

ওয়েব ডেস্ক: সোনিয়া গান্ধীর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। রাতে তাঁকে নিয়ে দিল্লি পৌছয় এয়ার অ্যাম্বুল্যান্স। গতকাল দুপুরে প্রধানমন্ত্রীর কেন্দ্র বারাণসীতে রোড শো চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। গ্যসট্রোএন্টারোনলজি, কার্ডিওলজি ও মেডিসিনের চিকিত্সকরা পরীক্ষা করেন সোনিয়াকে। এরপর বারাণসী থেকে এয়ার অ্যাম্বুলেন্সে দিল্লি নিয়ে আসা হয় তাঁকে। ভর্তি করা হয় সেনা হাসপাতালে।

আরও পড়ুন আজ রাজ্যসভায় পেশ হচ্ছে পণ্য পরিষেবা কর বিল

সোনিয়ার অসুস্থতার খবর পেয়ে টুইটারে আরোগ্য কামনা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বারাণসী সফরে সোনিয়ার সঙ্গে থাকা শীলা দীক্ষিতের সঙ্গে ফোনে কথা বলে কংগ্রেস সভানেত্রীর স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নেন তিনি। একইসঙ্গে চিকিত্‍সার জন্য সবরকম আশ্বাস দিয়েছেন তিনি।

.