'স্যুট' পড়ে গিনেস বুকে নাম তুলে রেকর্ড নরেন্দ্র মোদীর!

আবার রেকর্ড গড়ল 'নরেন্দ্র মোদী'। তাও আবার যে সে রেকর্ড নয়। সরাসরি গিনেস বুকে নাম। তবে, সেই রেকর্ড ব্যক্তি নরেন্দ্র মোদী গড়েননি...গড়েছে নরেন্দ্র মোদীর স্যুট। যে স্যুটটি পড়ে তিনি হায়দরাবাদ হাউজে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। বিশ্বের সবথেকে দামী স্যুট বলে গিনেসবুকে নাম উঠেছে সেটির।

Updated By: Aug 20, 2016, 04:30 PM IST
'স্যুট' পড়ে গিনেস বুকে নাম তুলে রেকর্ড নরেন্দ্র মোদীর!

ওয়েব ডেস্ক : আবার রেকর্ড গড়ল 'নরেন্দ্র মোদী'। তাও আবার যে সে রেকর্ড নয়। সরাসরি গিনেস বুকে নাম। তবে, সেই রেকর্ড ব্যক্তি নরেন্দ্র মোদী গড়েননি...গড়েছে নরেন্দ্র মোদীর স্যুট। যে স্যুটটি পড়ে তিনি হায়দরাবাদ হাউজে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। বিশ্বের সবথেকে দামী স্যুট বলে গিনেসবুকে নাম উঠেছে সেটির।

আরও পড়ুন- নমো নমো করে শুরু হতে চলেছে ইনক্রেডিবল ইন্ডিয়ার প্রচার

২০১৫ সালে ওবামার সঙ্গে দেখা করার পর ওই স্যুটটি নিলামে ওঠে। ৪কোটি ৩১লাখ ৩১হাজার ৩১১টাকা দিয়ে সেটি কিনে নেন সুরাটের এক ব্যবসায়ী লালজীভাই তুলসিবাই প্যাটেল। নিলামে সংগৃহীত টাকা খরচ করা হচ্ছে গঙ্গা নদী সংস্কারের জন্য।

সোনা দিয়ে খচিত নরেন্দ্র মোদীর নাম বসানো ছিল ওই স্যুটে। শোনা গেছিল স্যুটটি দাম ১০ লাখ টাকা। স্যুটটি পড়ার পর থেকেই বিরোধীদের তোপের মুখ।ে পড়তে হয় প্রধানমন্ত্রীকে। রাহুল গান্ধী থেকে জয়রাম রমেশ, সকলেই তীব্র ভাষায় কটাক্ষ করেন তাঁর।

.