পুজোর চারদিন বাড়ি থেকে কাটিয়ে দিল্লি ফিরে গেলেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

পুজোর চারদিন কাটিয়ে বাড়ি থেকে দিল্লি গেলেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তিনদিন শুদ্ধাচারে পুজোর পর, দশমির সকালে ঘট বিসর্জন করেন প্রণব মুখোপাধ্যায়। ঘট বিসর্জনের পর সকাল দশটা নাগাদ বাড়ির কাছেই তৈরি হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়ে রওয়ানা দেন। দিল্লি রওয়ানা হওয়ার আগে দেশবাসীকে দশেরা ও বিজয়ার শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি।

Updated By: Oct 11, 2016, 08:55 PM IST
পুজোর চারদিন বাড়ি থেকে কাটিয়ে দিল্লি ফিরে গেলেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়

ওয়েব ডেস্ক: পুজোর চারদিন কাটিয়ে বাড়ি থেকে দিল্লি গেলেন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়। তিনদিন শুদ্ধাচারে পুজোর পর, দশমির সকালে ঘট বিসর্জন করেন প্রণব মুখোপাধ্যায়। ঘট বিসর্জনের পর সকাল দশটা নাগাদ বাড়ির কাছেই তৈরি হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়ে রওয়ানা দেন। দিল্লি রওয়ানা হওয়ার আগে দেশবাসীকে দশেরা ও বিজয়ার শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি।

আরও পড়ুন জীবনের ১৮ নম্বর A মার্কা পুজোটাও এসে গেল

অন্যদিকে, রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী থেকে বিরোধী নেত্রী। সবাই সামিল হলেন দশেরা উত্‍সবে। দিল্লির রামলীলা ময়দানে দশেরা অনুষ্ঠান শুরুর আগে রাষ্ট্রপতি রাম-লক্ষণকে বিজয় টীকা পরিয়ে দেন। রামলীলায় দশেরা দেখতে যান কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীও। লখনউয়ের আশিসবাগের রামলীলা ময়দানে দশেরা উত্‍সবে হাজির ছিলেন প্রধানমন্ত্রী। বিজয়া দশমীর পিঠোপিঠি মহরম। দেশের সব সম্প্রদায় যাতে শান্তি বজায় রেখে ধর্মীয় আচার পালন করে, সেই বার্তা দিয়েছেন রাষ্ট্রপতি।

আরও পড়ুন আতঙ্কের নাম যখন ঘুড়ি

.