ওবামা ব্যবহার করছেন উত্তরপ্রদেশে তৈরি বিছানার চাদর, ভোটমুখী রাজ্যে স্বপ্নে ফেরি রাহুলের

উত্তরপ্রদেশে তৈরি হওয়া বিছানার চাদর ব্যবহার করছেন বারাক ওবামা-এমন একটা দৃশ্য দেখতে চান রাহুল গান্ধী। আজ ভোটমুখী উত্তরপ্রদেশে প্রচার করার সময় এমন আকাঙ্খার কথাই উঠে এল কংগ্রেসের সহসভাপতির গলায়।

Updated By: Feb 8, 2017, 06:53 PM IST
ওবামা ব্যবহার করছেন উত্তরপ্রদেশে তৈরি বিছানার চাদর, ভোটমুখী রাজ্যে স্বপ্নে ফেরি রাহুলের

ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশে তৈরি হওয়া বিছানার চাদর ব্যবহার করছেন বারাক ওবামা-এমন একটা দৃশ্য দেখতে চান রাহুল গান্ধী। আজ ভোটমুখী উত্তরপ্রদেশে প্রচার করার সময় এমন আকাঙ্খার কথাই উঠে এল কংগ্রেসের সহসভাপতির গলায়।

হাত-সাইকেল জোটের জন্য ইতিমধ্যেই উত্তরপ্রদেশের রাজপথে মেগা রোড শো-তে দেখা গেছে রাহুল-অখিলেশকে। আজ এই মন্তব্যের মাধ্যমে জোট সরকার তৈরি হলে উত্তরপ্রদেশের বয়ন শিল্প আরও উন্নতি করবে এমনটাই বোঝাতে চেয়েছেন রাহুল, বলে মনে করছেন ওয়াকিবহাল মহল।

আরও পড়ুন- রাহুল-অখিলেশের রোড শো-কে খোঁচা দিয়ে বিজেপি সাংসদের 'কোরিওগ্রাফিক' বক্তৃতা

এদিকে আজকের প্রচারেও প্রত্যাশিতভাবেই রাহুল বিঁধেছেন প্রধানমন্ত্রী মোদীকে। তিনি বলেছেন, "মোদীর আচ্ছে দিন আসলে ধনী ব্যবসায়ীদের জন্য, গরীবদের জন্য কেবলই খারাপ (বুরা) দিন"। উল্লেখ্য, গতকাল লোকসভায় রাহুল গান্ধী ও অখিলেশ সিং যাদবের 'দোস্তি'কে খোঁচা দিয়ে লোকসভায় বক্তৃতা রাখেন বিজেপি সাংসদ বীরেন্দ্র সিং। আর সেই বক্তৃতা এতটাই হাস্যরসের উদ্রেক করে যে, স্বয়ং মোদী এবং স্পিকার সুমিত্রা মহাজনকেও হাসতে দেখা যায় অন্যান্য সাংসদদের সঙ্গে।

আরও পড়ুন-তান্ত্রিক ম্যাসাজের সময় মার্কিন মহিলাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যোগগুরু

.