শাহরুখকে পাকিস্তানে থাকার আমন্ত্রণ জানালেন মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সঈদ

সরকারের 'অসহিষ্ণুতা'র প্রতিবাদ করেছিলেন শাহরুখ খান। এর বদলে বিজেপির তরফ থেকে শুনতে হয়েছে, "পাকিস্তানের দালাল", "জাতীয়তাবাদী বিরোধী" আরও অনেক 'বিদ্রুপ'। এই বিতর্ক যখন দেশজুড়ে তোলপাড় করছে, কাটা ঘায়ে নুনের ছিটে দিল ভারতের মোস্ট ওযান্টেড জামাত উদ দাওয়া জঙ্গী গোষ্ঠীর প্রধান হাফিজ সঈদ।

Updated By: Nov 4, 2015, 10:57 AM IST
শাহরুখকে পাকিস্তানে থাকার আমন্ত্রণ জানালেন মুম্বই হামলার মূলচক্রী হাফিজ সঈদ

ওয়েব ডেস্ক: সরকারের 'অসহিষ্ণুতা'র প্রতিবাদ করেছিলেন শাহরুখ খান। এর বদলে বিজেপির তরফ থেকে শুনতে হয়েছে, "পাকিস্তানের দালাল", "জাতীয়তাবাদী বিরোধী" আরও অনেক 'বিদ্রুপ'। এই বিতর্ক যখন দেশ তোলপাড় করছে, তখন কাটা ঘায়ে নুনের ছিটে দিল ভারতের মোস্ট ওযান্টেড জামাত উদ দাওয়া জঙ্গী গোষ্ঠীর প্রধান হাফিজ সঈদ।

২০০৮ মুম্বইয়ের জঙ্গিহানার প্রধান মাথা হাফিজ সঈদ বলিউড বাদশাকে পাকিস্তানে থাকার আমন্ত্রণ জানিয়েছেন। তিনি টুইট করে জানান, শাহরুখের মতো যে সব মুসলিম ভারতে বৈষম্য ও প্রতিকূল সমস্যার সম্মুখীন হচ্ছেন, ইসলাম তাঁদের আমন্ত্রণ জানাচ্ছে পাকিস্তানে থাকার জন্য।

কয়েকদিন আগেই কেন্দ্রের 'অসহিষ্ণুতা'র প্রতিবাদে সরব হয়েছিলেন শাহরুখ। তাঁর ৫০ তম জন্মদিনে অসিহ্নষ্ণু পরিবেশ প্রসঙ্গে বলেন "ধর্মনিরপেক্ষ না হওয়াই সব থেকে বড় অপরাধ"।  ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী শাহরুখ খানকে ভারত ছাড়ার পরামর্শ দেন। শাহরুখকে 'পাকিস্তানের দালাল' বলে মন্তব্য করেন।

কালবর্গি হত্যাকাণ্ড, গোমাংসের খোঁজে কেরল হাউসে পুলিসের তল্লাশি, মুম্বইয়ে ওস্তাদ গুলাম আলির অনুষ্ঠান বন্ধ করে দেওয়া সহ আরও নানান ইস্যুতে দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। একের পর এক পদক ফিরিয়ে দিচ্ছেন দেশের সেরা কলাকুশলীরা। 

.