তাঁকে 'প্রিয়' সম্বোধনের কড়া জবাব দিলেন স্মৃতি

দিন দুয়েক আগের ঘটনা। কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়নমন্ত্রী স্মৃতি ইরানিকে টুইটারে ‘প্রিয়’ বলে সম্বোধন করেন বিহারের শিক্ষামন্ত্রী অশোক চৌধুরী। যদিও, এই ঘটনার প্রতিবাদে সেই সময়ই সরব হন তিনি। এই ঘটনার পরই তাঁকে টুইটারে বিভিন্ন ধরনের আক্রমণের শিকার হতে হয়েছে তাঁকে। এভাবে ‘প্রিয়’ সম্বোধনকে তিনি সমর্থন করেন না বলে স্পষ্ট ভাষায় জানিয়েছেন স্মৃতি।

Updated By: Jun 16, 2016, 08:52 PM IST
তাঁকে 'প্রিয়' সম্বোধনের কড়া জবাব দিলেন স্মৃতি

ওয়েব ডেস্ক : দিন দুয়েক আগের ঘটনা। কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়নমন্ত্রী স্মৃতি ইরানিকে টুইটারে ‘প্রিয়’ বলে সম্বোধন করেন বিহারের শিক্ষামন্ত্রী অশোক চৌধুরী। যদিও, এই ঘটনার প্রতিবাদে সেই সময়ই সরব হন তিনি। এই ঘটনার পরই তাঁকে টুইটারে বিভিন্ন ধরনের আক্রমণের শিকার হতে হয়েছে তাঁকে। এভাবে ‘প্রিয়’ সম্বোধনকে তিনি সমর্থন করেন না বলে স্পষ্ট ভাষায় জানিয়েছেন স্মৃতি।

সমালোচকদের কড়া জবাব দিয়ে তিনি ফেসবুক একটি পোস্টও করেছেন। পোস্ট হওয়ার ১৮ ঘণ্টার মধ্যে প্রায় সাড়ে ৩ হাজারের বেশি লোক সেই পোস্ট নতুন করে শেয়ার করেছেন।

স্মৃতি বলেন, "সাধারণ মধ্যবিত্ত পরিবার, বা যে কোনও উচ্চপদস্থ চাকরি বা রাজনীতি, সব জায়গাতেই মহিলাদের পরামর্শ দেওয়া হয়। বলা হয় কোনও সমালচনার জবাব দিতে না।'' আরও বলেন, একজন মহিলাকে যদি কেউ অসম্মান করে, তাহলে তাকে কড়া জবাব দেওয়া উচিত সেই মহিলার।

.