মুফতিকে সমবেদনা সোনিয়ার

আজ শ্রীনগর যাচ্ছেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। জম্মু-কাশ্মীরের প্রয়াত মুখ্যমন্ত্রী মুফতি মহম্মদ সৈয়দের বাড়িতে শোকজ্ঞাপনের উদ্দেশ্যেই তার এই সফর। কথা বলবেন মুখ্যমন্ত্রীর মেয়ে মেহবুবা মুফতির সঙ্গে। সোনিয়ার এই সফর ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। মুফতি মহম্মদের মৃত্যুর পরেই পরবর্তী মুখ্যমন্ত্রী হিসাবে নাম উঠে আসে প্রয়াত পিডিপি নেতার মেয়ে মেহবুবা মুফতির। জম্মু কাশ্মীরে বিজেপি সমর্থিত পিডিপি সরকার। হঠাত্‍ই জানা যায় এখনই মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসছেন না মেহবুবা।  

Updated By: Jan 10, 2016, 04:06 PM IST
মুফতিকে সমবেদনা সোনিয়ার

ওয়েব ডেস্ক: আজ শ্রীনগর গেলেন কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী। জম্মু-কাশ্মীরের প্রয়াত মুখ্যমন্ত্রী মুফতি মহম্মদ সৈয়দের বাড়িতে শোকজ্ঞাপন করলেন সোনিয়া। মুখ্যমন্ত্রীর মেয়ে মেহবুবা মুফতিকে সমবেদনা জানালেন কংগ্রেস সভানেত্রী। সোনিয়ার এই সফর ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। মুফতি মহম্মদের মৃত্যুর পরেই পরবর্তী মুখ্যমন্ত্রী হিসাবে নাম উঠে আসে প্রয়াত পিডিপি নেতার মেয়ে মেহবুবা মুফতির। জম্মু কাশ্মীরে বিজেপি সমর্থিত পিডিপি সরকার। হঠাত্‍ই জানা যায় এখনই মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসছেন না মেহবুবা।  

মুখ্যমন্ত্রীর অস্থায়ী দায়িত্ব সামলাবেন রাজ্যপাল। আর এখানেই উঠছে প্রশ্ন তবে কী বিজেপির সঙ্গে পিডিপির  সম্পর্কে চিড় ধরেছে?তাই কী রাজ্যপাল শাসনের সিদ্ধান্ত।  রাজনৈতিক মহলের ধারনা এই সুযোগকে কাজে লাগাতেই মুখ্যমন্ত্রী কন্যা মেহবুবা মুফতির সঙ্গে দেখা করতে শ্রীনগর সফর সোনিয়া গান্ধীর।

Tags:
.