চপার কেলেঙ্কারি কাটাতে যন্তর-মন্তর থেকে সংসদ ভবন পর্যন্ত মিছিলে হাঁটলেন সোনিয়া-রাহুল-মনমোহন

চপার কেলেঙ্কারির চাপ কাটাতে পথে নামল কংগ্রেস। যন্তর-মন্তর থেকে সংসদ ভবন পর্যন্ত মিছিলে হাঁটলেন সোনিয়া-রাহুল-মনমোহন। চপার দুর্নীতিতে সরাসরি সোনিয়া গান্ধীকে আক্রমণ করছে বিজেপি। বিজেপিকে পাল্টা চাপে রাখতে গণতন্ত্রকে আক্রমণের অভিযোগে আজ গোটা দলকে পথে নামিয়ে দিলেন সোনিয়া। সংসদ ভবনের কাছে ব্যারিকেড ভাঙায় সোনিয়া-রাহুলকে গ্রেফতার করে পুলিস।

Updated By: May 6, 2016, 01:15 PM IST
চপার কেলেঙ্কারি কাটাতে যন্তর-মন্তর থেকে সংসদ ভবন পর্যন্ত মিছিলে হাঁটলেন সোনিয়া-রাহুল-মনমোহন

ওয়েব ডেস্ক: চপার কেলেঙ্কারির চাপ কাটাতে পথে নামল কংগ্রেস। যন্তর-মন্তর থেকে সংসদ ভবন পর্যন্ত মিছিলে হাঁটলেন সোনিয়া-রাহুল-মনমোহন। চপার দুর্নীতিতে সরাসরি সোনিয়া গান্ধীকে আক্রমণ করছে বিজেপি। বিজেপিকে পাল্টা চাপে রাখতে গণতন্ত্রকে আক্রমণের অভিযোগে আজ গোটা দলকে পথে নামিয়ে দিলেন সোনিয়া। সংসদ ভবনের কাছে ব্যারিকেড ভাঙায় সোনিয়া-রাহুলকে গ্রেফতার করে পুলিস।

বিরুদ্ধে গণতন্ত্রকে পাল্টা চাপে রাখতে প্রথমে যন্তর-মন্তরে সভা। পরে ছিলেন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, মনমোহন সিং। সভা শেষে সংসদ ভবন পর্যন্ত মিছিলে হেঁটেন দলের শীর্ষ নেতৃত্ব। কংগ্রেসের দাবি, গণতন্ত্র রক্ষার জন্যই পথে নেমেছেন তারা। উত্তরাখণ্ডে রাষ্ট্রপতি শাসন, সংসদীয় কমিটির বিভিন্ন রিপোর্টে গুরুত্ব না দেওয়া ও মোদী সরকারের জনবিরোধী নীতির প্রতিবাদেই মিছিল।

.