সুদীপ্ত সেনের সঙ্গে একাধিকবার বৈঠক করেন সুদীপ, চাঞ্চল্যকর দাবি সিবিআইয়ের

সারদা কর্তা সুদীপ্ত সেনের সঙ্গে একাধিকবার বৈঠক করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। চাঞ্চল্যকর দাবি CBI-এর। কেন্দ্রীয় গোয়েন্দারা বলছেন,সারদা মামলায় জেরার সময় এমনই জানান সুদীপ্ত সেন ঘনিষ্ঠ দেবযানী মুখার্জি। দেবযানী জানান,কলকাতার একটি সংবাদপত্রের অফিসে সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সুদীপ্ত সেনের বৈঠক হয়। গোটা বিষয়টি খতিয়ে দেখতে সারদা কর্তাকে জেরার প্রস্তুতি নিচ্ছে CBI। সারদা-রোজভ্যালির মধ্যে কমন লিঙ্ক কি সুদীপ? সারদার অন্যতম ডিরেক্টর দেবযানী মুখার্জিকে জেরার পর জোরালো হচ্ছে সম্ভাবনা। অন্তত তেমনটাই দাবি করছে CBI। সারদা কেলেঙ্কারি নিয়ে সম্প্রতি ভুবনেশ্বরে নতুন মামলা দায়ের করেছে RT 31 দাগের মামলায় সারদা কর্তা সুদীপ্ত সেন, দেবযানী মুখার্জি ছাড়াও সিলিকন কর্তা শিবনারায়ণ দাসের বিরুদ্ধে FIR দায়ের।

Updated By: Jan 9, 2017, 06:42 PM IST
 সুদীপ্ত সেনের সঙ্গে একাধিকবার বৈঠক করেন সুদীপ, চাঞ্চল্যকর দাবি সিবিআইয়ের

ওয়েব ডেস্ক: সারদা কর্তা সুদীপ্ত সেনের সঙ্গে একাধিকবার বৈঠক করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়। চাঞ্চল্যকর দাবি CBI-এর। কেন্দ্রীয় গোয়েন্দারা বলছেন,সারদা মামলায় জেরার সময় এমনই জানান সুদীপ্ত সেন ঘনিষ্ঠ দেবযানী মুখার্জি। দেবযানী জানান,কলকাতার একটি সংবাদপত্রের অফিসে সুদীপ বন্দ্যোপাধ্যায় ও সুদীপ্ত সেনের বৈঠক হয়। গোটা বিষয়টি খতিয়ে দেখতে সারদা কর্তাকে জেরার প্রস্তুতি নিচ্ছে CBI। সারদা-রোজভ্যালির মধ্যে কমন লিঙ্ক কি সুদীপ? সারদার অন্যতম ডিরেক্টর দেবযানী মুখার্জিকে জেরার পর জোরালো হচ্ছে সম্ভাবনা। অন্তত তেমনটাই দাবি করছে CBI। সারদা কেলেঙ্কারি নিয়ে সম্প্রতি ভুবনেশ্বরে নতুন মামলা দায়ের করেছে RT 31 দাগের মামলায় সারদা কর্তা সুদীপ্ত সেন, দেবযানী মুখার্জি ছাড়াও সিলিকন কর্তা শিবনারায়ণ দাসের বিরুদ্ধে FIR দায়ের।

আরও পড়ুন নোট বাতিলের ২ মাস, মানুষের সর্বনাশ, মোদীবাবুদের মধুমাস বললেন মমতা

সেই মামলায় ১২-১৯ ডিসেম্বর  দেবযানী মুখার্জিকে হেফাজতে নেয় CBI।CBI-এর দাবি, সেই জেরায় চাঞ্চল্যকর দাবি করেন দেবযানী। কলকাতার একটি সংবাদপত্রের অফিসে প্রথম সুদীপ্ত সেনের সঙ্গে আলাপ হয় সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। সেই বৈঠকে সুদীপ বন্দ্যোপাধ্যায় ছাড়া ও আরও কয়েকজন প্রথম সারির রাজনৈতিক নেতাও উপস্থিত ছিলেন। পরবর্তী সময়েও একাধিকবার সারদা কর্তার সঙ্গে বৈঠক করেন সুদীপ বন্দ্যোপাধ্যায়।শুধু দেবযানীর  মুখের কথা নয়। কেন্দ্রীয় গোয়েন্দারা বলছেন, সারদায় অন্যান্য অভিযুক্তদের জেরা করার সময়ও একাধিকবার সুদীপ বন্দ্যোপাধ্যায়ের নাম উঠে আসে। আর সেখান থেকেই স্পষ্ট হয় CBI-এর দাবি, রোজভ্যালির মতো সারদাতেও যোগ রয়েছে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের। যদিও, এখনও জেরায় তা নিয়ে মুখ খোলেননি  সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাই শুধু দেবযানী মুখার্জির ওপর ভরসা করতে চাইছেন না কেন্দ্রীয় গোয়েন্দারা। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সারদা যোগ খতিয়ে দেখতে খোদ সারদা কর্তা সুদীপ্ত সেনকে জেরা করতে  চান তাঁরা।
নতুন দায়ের  RT 31 মামলায় ইতিমধ্যেই সুদীপ্ত সেনকে গ্রেফতার দেখানো হয়েছে। তদন্তকারীদের ইঙ্গিত, সুদীপ বন্দ্যোপাধ্যায় জেরা পর্ব চুকলেই ভুবনেশ্বরে নিয়ে যাওয়া হবে সারদা কর্তাকে।সারদা কর্তার গাড়ির চালকেরও সাহায্য নেওয়া হবে।কেন্দ্রীয় গোয়েন্দারা নিশ্চিত,রোজভ্যালি ও সারদা একটি নির্দিষ্ট বিন্দুতে মিশবে। আর তা হলেই সারদাকাণ্ডেও সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মামলা করতে পারে CBI।

আরও পড়ুন  CBI অফিস, কলকাতায় রিজার্ভ ব্যাঙ্কের আঞ্চলিক দফতরের সামনে অবস্থান বিক্ষোভে তৃণমূল

.