সুষমা স্বরাজ নাটক করতে ওস্তাদ, ললিত প্রসঙ্গে জবাব সোনিয়ার

ললিত মোদীকে নয়, তিনি সাহায্য করেছিলেন তার ক্যানসার আক্রান্ত স্ত্রীকে। সুষমা স্বরাজের এই বক্তব্যকে নাটকীয় বললেন সোনিয়া গান্ধী। তার বক্তব্য, এই কথা থেকেই বোঝা যাচ্ছে সুষমা নাটক করতে ওস্তাদ।

Updated By: Aug 7, 2015, 12:12 PM IST
সুষমা স্বরাজ নাটক করতে ওস্তাদ, ললিত প্রসঙ্গে জবাব সোনিয়ার

ওয়েব ডেস্ক: ললিত মোদীকে নয়, তিনি সাহায্য করেছিলেন তার ক্যানসার আক্রান্ত স্ত্রীকে। সুষমা স্বরাজের এই বক্তব্যকে নাটকীয় বললেন সোনিয়া গান্ধী। তার বক্তব্য, এই কথা থেকেই বোঝা যাচ্ছে সুষমা নাটক করতে ওস্তাদ।

বৃহস্পতিবার সংসদে বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজ বলেন, দুর্নীতির মামলায় ফেঁসে থাকা ললিত মোদীকে তিনি দেশ ছাড়তে সাহায্য করেননি। তার ক্যানসার আক্রান্ত স্ত্রী সেইসময় পর্তুগালে ছিলেন। তিনি স্বামীকে কাছে চেয়েছিলেন। তাই মানবিকতার খাতিরে সুষমা তাকে সাহায্য করেন। সুষমা বলেন, "ললিত মোদীর স্ত্রী কোনও অপরাধ করেননি, আইন ভাঙেননি...আমি সোনিয়া গান্ধীর কাছে জানতে চাই আমার জায়গায় থাকলে তিনি কী করতেন?"  

সুষমার বক্তব্যের আজ জবাব দেন সোনিয়া। তিনি বলেন, "আইন না ভেঙেই আমি তাকে সাহায্য করতাম।" অন্যদিকে, রাহুল গান্ধী বলেন, "সুষমা স্বরাজের পরিবার ললিত মোদীর থেকে টাকা নিয়েছে।" প্রসঙ্গত, সুষমার স্বামী ও মেয়ে ললিত মোদীর আইনি উপদেষ্টা ছিলেন।

 

.