উত্সবের মরশুমে ভারতে হামলার ছক কষছে জঙ্গিরা

উত্সবের মরশুমে ভারতে হামলার ছক কষছে জঙ্গিরা। পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গি শিবিরে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। নাশকতা চালানোর জন্য জড়ো হয়েছে একশোরও বেশি জঙ্গি। ভারতীয় গোয়েন্দা সংস্থা সূত্রে এমনই খবর সামনে এসেছে। নিয়ন্ত্রণরেখায় ভারতীয় সেনাবাহিনীকে ব্যস্ত রেখে, সেই সুযোগে জঙ্গিদের কাঁটা তার পার করতে সাহায্য করছে পাক সেনা। যাতে ভারতে ঢুকে কাশ্মীরসহ দেশের বিভিন্ন প্রান্তে হামলা চালাতে পারে জঙ্গিরা।

Updated By: Oct 5, 2016, 08:51 AM IST
উত্সবের মরশুমে ভারতে হামলার ছক কষছে জঙ্গিরা

ওয়েব ডেস্ক: উত্সবের মরশুমে ভারতে হামলার ছক কষছে জঙ্গিরা। পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গি শিবিরে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। নাশকতা চালানোর জন্য জড়ো হয়েছে একশোরও বেশি জঙ্গি। ভারতীয় গোয়েন্দা সংস্থা সূত্রে এমনই খবর সামনে এসেছে। নিয়ন্ত্রণরেখায় ভারতীয় সেনাবাহিনীকে ব্যস্ত রেখে, সেই সুযোগে জঙ্গিদের কাঁটা তার পার করতে সাহায্য করছে পাক সেনা। যাতে ভারতে ঢুকে কাশ্মীরসহ দেশের বিভিন্ন প্রান্তে হামলা চালাতে পারে জঙ্গিরা।

আরও পড়ুন খারাপ ক্যাপ্টেনরা কীভাবে কত প্রতিভাবান মানুষের জীবনটা নষ্ট করে দেয়

BSF সূত্রে খবর, বেশ কয়েকদিন ধরেই নিয়ন্ত্রণরেখার ওপারে বিভিন্ন সন্দেহজনক কার্যকলাপ লক্ষ্য করছেন তারা। তবে অনুপ্রবেশ বা হামলা হলে ভারতীয় জোয়ানরাও যে কড়া জবাব দিতে তৈরি, তাও জানিয়েছেন বিএসএফের ডিজি কেকে শর্মা। সূত্রের খবর, শুধুমাত্র দেশের পশ্চিম প্রান্তই নয়, বাংলাদেশ সীমান্তেও নিরাপত্তা ব্যবস্থা কঠোর করা হয়েছে।

আরও পড়ুন শত্রুদের বিরুদ্ধে অপারেশনে নামার আগে কীভাবে ভারতীয় সেনারা ট্রেনিং করেন দেখুন ভিডিওতে

.