এই বলিউড অভিনেতা দাবি করলেন যে তাঁর জন্যই ২০০০ টাকার নোটটি ডিজাইন করা হয়েছে!

আচমকাই ৫০০ টাকা, ১০০০ টাকার নোট বাতিলের ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর। আপাতত তাতেই বিপর্যস্ত দেশের কোটি কোটি মানুষ। গতকাল রাত বারোটা থেকেই বাতিল হয়ে গিয়েছে সমস্ত ৫০০, ১০০০ টাকার নোট। ওই নোটে আর কোনও লেনদেন করতে পারবেন না। যে যে জরুরি পরিষেবায় পুরনো ৫০০, ১০০০ টাকার নোট চলার কথা জানিয়েছিল কেন্দ্র, সেখানেও নেওয়া হচ্ছে না। এই সমস্ত বিতর্কের মধ্যেই বিস্ফোরক দাবি করলেন অমিতাভ বচ্চন। তাঁর দাবি, ২০০০ টাকার নতুন নোটের ডিজাইনে নাকি রয়েছে অমিতাভ বচ্চনের পরোক্ষ অবদান!

Updated By: Nov 9, 2016, 02:36 PM IST
এই বলিউড অভিনেতা দাবি করলেন যে তাঁর জন্যই ২০০০ টাকার নোটটি ডিজাইন করা হয়েছে!

ওয়েব ডেস্ক: আচমকাই ৫০০ টাকা, ১০০০ টাকার নোট বাতিলের ঘোষণা প্রধানমন্ত্রী মোদীর। আপাতত তাতেই বিপর্যস্ত দেশের কোটি কোটি মানুষ। গতকাল রাত বারোটা থেকেই বাতিল হয়ে গিয়েছে সমস্ত ৫০০, ১০০০ টাকার নোট। ওই নোটে আর কোনও লেনদেন করতে পারবেন না। যে যে জরুরি পরিষেবায় পুরনো ৫০০, ১০০০ টাকার নোট চলার কথা জানিয়েছিল কেন্দ্র, সেখানেও নেওয়া হচ্ছে না। এই সমস্ত বিতর্কের মধ্যেই বিস্ফোরক দাবি করলেন অমিতাভ বচ্চন। তাঁর দাবি, ২০০০ টাকার নতুন নোটের ডিজাইনে নাকি রয়েছে অমিতাভ বচ্চনের পরোক্ষ অবদান!

সদ্যই ২০০০ টাকার নতুন নোট নিয়ে অমিতাভ বচ্চন একটি ট্যুইট করেছেন। সেই ট্যুইটে তিনি বলছেন, ‘নতুন ২০০০ টাকার নোটটি গোলাপি রঙের। এটা পিঙ্ক এফেক্ট’ তাঁর করা এই ট্যুইটটি দেখেই বোঝা যাচ্ছে অমিতাভের ইঙ্গিত তাঁর অভিনীত সাম্প্রতিক ছবি ‘পিঙ্ক’-এর দিকে।

 

এই প্রসঙ্গে অমিতাভ ভক্তদের দাবি, অমিতাভের এই মন্তব্য নিতান্তই রসিকতা করে। তিনি ট্যুইটে তাঁর রসবোধ ধরে রাখতে চেয়েছেন মাত্র। তবে, সত্যিই অমিতাভ বচ্চন ঠিক কী ভেবে ট্যুইটটি করেছিলেন, সেই বিষয়ে তিনি নিজে এখনও মুখ খোলেননি। স্পষ্টভাবে কিছু জানাননি।

.