মন্ত্রী যাবেন তাই বিমান থেকে নামিয়ে দেওয়া হল তিন যাত্রীকে

এক্কেবারে খাঁটি VIP কালচার। শেষ মুহূর্তে বিমানে উঠবেন মন্ত্রীমশাই। তাঁদের জায়গা করে দিতে নামিয়ে দেওয়া হল তিন-তিনজন যাত্রীকে। তাদের মধ্যে একজন আবার শিশু! ঘটনা গত ২৪ জুনের। লে থেকে দিল্লি ফেরার জন্য তৈরি ছিল এয়ার ইন্ডিয়ার একটি বিমান। গোল বাঁধে দুই মন্ত্রীকে নিয়ে। সিন্ধু দর্শন উত্‍সব দেখে ফিরছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেন রিজিজু। তাঁর সঙ্গী জম্মু-কাশ্মীরের উপমুখ্যমন্ত্রী নির্মল সিং।

Updated By: Jul 2, 2015, 01:37 PM IST
মন্ত্রী যাবেন তাই বিমান থেকে নামিয়ে দেওয়া হল তিন যাত্রীকে

ওয়েব ডেস্ক: এক্কেবারে খাঁটি VIP কালচার। শেষ মুহূর্তে বিমানে উঠবেন মন্ত্রীমশাই। তাঁদের জায়গা করে দিতে নামিয়ে দেওয়া হল তিন-তিনজন যাত্রীকে। তাদের মধ্যে একজন আবার শিশু! ঘটনা গত ২৪ জুনের। লে থেকে দিল্লি ফেরার জন্য তৈরি ছিল এয়ার ইন্ডিয়ার একটি বিমান। গোল বাঁধে দুই মন্ত্রীকে নিয়ে। সিন্ধু দর্শন উত্‍সব দেখে ফিরছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী কিরেন রিজিজু। তাঁর সঙ্গী জম্মু-কাশ্মীরের উপমুখ্যমন্ত্রী নির্মল সিং।

অভিযোগ, দুই মন্ত্রীকে নিয়ে যাওয়ার জন্য এয়ার ইন্ডিয়ার ওই ফ্লাইটটিকে প্রায় এক ঘণ্টা সময় বাড়তি দাঁড় করিয়ে রাখা হয়। ভিভিআইপি যাত্রী বলে কথা! হলই বা শেষ মুহূর্তের যাত্রী। তাঁদের তো আগে জায়গা করে দিতে হবে। অভিযোগ, দুই মন্ত্রীকে জায়গা করে দিতে এয়ার ইন্ডিয়ার ওই বিমান থেকে তিনজন যাত্রীকে নামিয়ে দেওয়া হয়। আগে থাকতে টিকিট বুকিং করেও, বিমান থেকে নামতে বাধ্য হন বায়ুসেনার এক কর্তা। এক শিশু সহ তাঁর পরিবারের দুই সদস্যকেও নেমে যেতে হয়।

.