এয়ার হোস্টসের মত গতিমান এক্সপ্রেসে থাকছে 'ট্রেন হোস্টেস'

প্রতি ঘণ্টায় ১৬০ কিলোমিটার বেগে দিল্লি থেকে আগ্রা অভিমুখে যাত্রা শুরু হয়ে গেল গতিমান এক্সপ্রেসের। দিল্লি থেকে আগ্রা যাবে মাত্র ১ ঘণ্টা ৪০ মিনিটে। কিন্তু গতিমান এক্সপ্রেস বলে কথা। কিছু স্পেশাল হবেই এই ট্রেনে। তাই আপনি ট্রেনে চেপেও বিমানের মজা উপভোগ করবেন। ভাবছেন কীভাবে?

Updated By: Apr 6, 2016, 12:21 PM IST
এয়ার হোস্টসের মত গতিমান এক্সপ্রেসে থাকছে 'ট্রেন হোস্টেস'

ওয়েব ডেস্ক: প্রতি ঘণ্টায় ১৬০ কিলোমিটার বেগে দিল্লি থেকে আগ্রা অভিমুখে যাত্রা শুরু হয়ে গেল গতিমান এক্সপ্রেসের। দিল্লি থেকে আগ্রা যাবে মাত্র ১ ঘণ্টা ৪০ মিনিটে। কিন্তু গতিমান এক্সপ্রেস বলে কথা। কিছু স্পেশাল হবেই এই ট্রেনে। তাই আপনি ট্রেনে চেপেও বিমানের মজা উপভোগ করবেন। ভাবছেন কীভাবে?

বিমানে চেপে কোথাও গেলে আমাদের সুযোগ সুবিধার দিকে নজর দেওয়ার জন্য থাকেন এয়ার হোস্টেসরা। ট্রেনে এরকম সুবিধা এর আগে কখনও ছিল না। কিন্তু এবার থেকে ট্রেনের যাত্রীদের সুযোগ সুবিধার দিকে নজর দেওয়ার জন্য থাকছেন ট্রেন হোস্টেসরা! বিমানের মতোই গতিমান এক্সপ্রেসেও যাত্রীদের গোলাপ দিয়ে সাদর অভ্যর্থনা জানাচ্ছেন তাঁরা।

বিমানে আমাদের খাবার পরিবেশন করেন এয়ার হোস্টেসরা। একই রকমভাবে গতিমানেও যাত্রীদের উন্নত মানের খাবার পরিবেশন করছেন ট্রেন হোস্টেসরা। তাঁরা হিন্দি এবং ইংরেজী দুই ভাষাতেই কথা বলায় সাবলীল। যাতে তাঁদের সঙ্গে কথা বলতে যাত্রীদের কোনও অসুবিধা না হয়। বিশেষ ট্রেনিংও দেওয়া হচ্ছে তাঁদের।

.