আমেরিকার এই পর্যটকের সঙ্গে ভারতে যা হল!

আমেরিকা থেকে ভারতে বেড়াতে এসেছিলেন। উঠেছিলেন দিল্লির একটি পাঁচতারা হোটেলেও। রাস্তা ও ঘোরার জায়গা চিনতে হোটেল কর্তৃপক্ষের বলে দেওয়া গাইড নিয়েও ঘোরা শুরু করেন। কিন্তু তারপর যা ঘটল, সেই স্মৃতি নিয়ে দেশে ফিরলেন ওই মহিলা। সেই গাইড ও তার ৪ সঙ্গীর হাতে ধর্ষিতা হতে হল তাঁকে। দিল্লির কনাট প্লেস থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Updated By: Dec 3, 2016, 11:47 AM IST
আমেরিকার এই পর্যটকের সঙ্গে ভারতে যা হল!

ওয়েব ডেস্ক : আমেরিকা থেকে ভারতে বেড়াতে এসেছিলেন। উঠেছিলেন দিল্লির একটি পাঁচতারা হোটেলেও। রাস্তা ও ঘোরার জায়গা চিনতে হোটেল কর্তৃপক্ষের বলে দেওয়া গাইড নিয়েও ঘোরা শুরু করেন। কিন্তু তারপর যা ঘটল, সেই স্মৃতি নিয়ে দেশে ফিরলেন ওই মহিলা। সেই গাইড ও তার ৪ সঙ্গীর হাতে ধর্ষিতা হতে হল তাঁকে। দিল্লির কনাট প্লেস থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, মাস কয়েক আগেই আমেরিকা থেকে ভারতে বেড়াতে আসেন ওই মহিলা। ওঠেন একটি পাঁচতারা হোটেলে। ঘুরতেও যান কয়েকটি জায়গায়। এরপরই পরবর্তী টুর প্ল্যান নিয়ে আলোচনার জন্য ওই পর্যটকের হোটেল রুমে আসে অভিযুক্ত গাইড। সঙ্গে ছিল আরও চারজন। তারা প্রথমে তাঁর সঙ্গে কথা বলার পরই নিজেদের আসল উদ্দেশ্যে নেমে পড়ে। ৫জন মিলে ধর্ষণ করে ওই পর্যটককে। এরপর সেখান থেকে পালিয়ে যায় তারা।

ঘটনার পরই কাউকে কিছু না বলেই দেশে ফিরে যান তিনি। এমনকী ঘটনার কথা নিজের পরিবারের সঙ্গে শেয়ার করেননি। পরে বিষয়টি জানাজানি হওয়ার পর একটি স্বেচ্ছাসেবী সংস্থার হাত ধরে তিনি দিল্লির কনাট প্লেস থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্তদের খোঁজে তল্লাসি চলছে। 

.