বিতর্কিত পোস্টারে 'দ্রৌপদী' উত্তরপ্রদেশ

পশ্চিমবঙ্গে যখন ভোট নিয়ে একের পর এক ঝামেলা হচ্ছে, তখন বারাণসীর দেওয়ালে দেওয়ালে বিতর্কিত পোস্টার ছেয়ে গিয়েছে। মহাভারতের বিতর্কিত পর্যায় দ্রৌপদীর বস্ত্রহরণকে কেন্দ্র করেই মুলত এই পোস্টার বানানো হয়েছে। শুধু পোস্টারের ছবির মুখগুলি বদলে রাজনৈতিক ব্যক্তিত্বদের মুখ বসিয়ে দেওয়া হয়েছে! জানেন দ্রৌপদী হিসেবে কাকে ধরা হয়েছে আর কৌরবদের ভূমিকায় কারা রয়েছেন?

Updated By: Apr 15, 2016, 06:01 PM IST
বিতর্কিত পোস্টারে 'দ্রৌপদী' উত্তরপ্রদেশ

ওয়েব ডেস্ক: পশ্চিমবঙ্গে যখন ভোট নিয়ে একের পর এক ঝামেলা হচ্ছে, তখন বারাণসীর দেওয়ালে দেওয়ালে বিতর্কিত পোস্টার ছেয়ে গিয়েছে। মহাভারতের বিতর্কিত পর্যায় দ্রৌপদীর বস্ত্রহরণকে কেন্দ্র করেই মুলত এই পোস্টার বানানো হয়েছে। শুধু পোস্টারের ছবির মুখগুলি বদলে রাজনৈতিক ব্যক্তিত্বদের মুখ বসিয়ে দেওয়া হয়েছে! জানেন দ্রৌপদী হিসেবে কাকে ধরা হয়েছে আর কৌরবদের ভূমিকায় কারা রয়েছেন?

পোস্টারে দ্রৌপদীর ভূমিকায় যে মেয়েকে দেখা যাচ্ছে, তার নাম দেওয়া হয়েছে উত্তর প্রদেশ। বিরোধী পার্টি মানে রাহুল গান্ধী, মায়াবতী, অখিলেশ যাদব, আজম খান এবং আসাদুদ্দিন ওয়াইসি এই পাঁচজনের মুখের ছবি বসানো হয়েছে কৌরবদের ভূমিকায়। আর কেশব মৌর্য কৃষ্ণের ভূমিকায়। শুধু এটাই নয়, পোস্টারের নিচে স্লোগানে লেখা রয়েছে, 'কলিযুগে কেশব উপদেশ দেন না। রণভূমিতে যুদ্ধ করেন'।

.