উত্তপ্ত মন্দসৌরে জ্বালিয়ে দেওয়া হল গাড়ি, নিগৃহীত ডিস্ট্রিক্ট কালেক্টর

কৃষক বিক্ষোভের আঁচে আজ ফের সকাল থেকে উত্তপ্ত মধ্যপ্রদেশের মন্দসৌর। ফের রাস্তায় কৃষকরা। বিক্ষোভের মুখে ডিস্ট্রিক্ট কালেক্টর। বিক্ষোভকারীদের হাতে নিগৃহীত হন তিনি। কালেক্টর সান্ত্রা সিংকে না বাঁচিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যান পুলিস সুপার। অন্য সরকারি আধিকারিকদেরও তাড়া করে এলাকা ছাড়া করেন কৃষকরা। গোটা এলাকায় চরম উত্তেজনা।

Updated By: Jun 7, 2017, 04:05 PM IST
উত্তপ্ত মন্দসৌরে জ্বালিয়ে দেওয়া হল গাড়ি, নিগৃহীত ডিস্ট্রিক্ট কালেক্টর

ওয়েব ডেস্ক : কৃষক বিক্ষোভের আঁচে আজ ফের সকাল থেকে উত্তপ্ত মধ্যপ্রদেশের মন্দসৌর। ফের রাস্তায় কৃষকরা। বিক্ষোভের মুখে ডিস্ট্রিক্ট কালেক্টর। বিক্ষোভকারীদের হাতে নিগৃহীত হন তিনি। কালেক্টর সান্ত্রা সিংকে না বাঁচিয়েই ঘটনাস্থল থেকে পালিয়ে যান পুলিস সুপার। অন্য সরকারি আধিকারিকদেরও তাড়া করে এলাকা ছাড়া করেন কৃষকরা। গোটা এলাকায় চরম উত্তেজনা।

কার্ফিউয়ের শাসন। ১ কোটি টাকা ক্ষতিপূরণ। কিছুতেই দমানো যাচ্ছে না মন্দসৌরের কৃষক বিক্ষোভ। গতকাল পুলিসের গুলিতে পাঁচ কৃষকের মৃত্যুর পর আজ সকাল থেকেই ছিল উত্তেজনা। পুলিসি টহল, কংগ্রেসের বনধে জাতীয় সড়ক ছিল অনেকটাই খালি। ব্যারিকেড তৈরি করে কৃষক মিছিল আটকে দেয় পুলিস ও CRPF। উত্তেজিত বিক্ষোভকারীরা একাধিক গাড়িতে আগুন লাগিয়ে দেন।

মন্দসৌর যেতে চাইলেও রাহুল গান্ধীকে আটকে দেয় প্রশাসন। অন্যদিকে, মধ্যপ্রদেশে কৃষকদের কোনও আন্দোলন নয়। পিছনে রয়েছে রাজনৈতিক ষড়যন্ত্র। অভিযোগ ভেঙ্কইয়া নাইডুর। ষড়যন্ত্রের পিছনে কংগ্রেসকেই দায়ী করেছেন তিনি।

আরও পড়ুন, প্রেমিকের জন্য এই যুবতী যা করল, শুনলে তাজ্জব হয়ে যাবেন!

.